সিদ্ধার্থ-আলিয়ার বিচ্ছেদের কারণ…

কারান জোহারের চ্যাট শোতে নিজের পুরোনো সম্পর্কের কথা বলে আবারো সংবাদের শিরোনাম হলেন সিদ্ধার্থ মালহত্রা। সেখানে তিনি তার ও সাবেক প্রেমিকা ভাটের মধ্যকার সম্পর্কের কথা খলামেলা ভাবে আলোচনা করেন।

কিছুদিন আগেও বলিউডের জনপ্রিয় প্রেমিক জুটি ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাট। যা নিয়ে বলিউড পাড়ায় খবরের শিরোনামও কম হয়নি। আর তাদের তাদের সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পরও থেমে নেই গুঞ্জন। নিজেদের সম্পর্ক নিয়ে সবসময় স্পষ্ট মতামত দিয়েছেন সিদ্ধার্থ। যদিও তা নিয়ে কখনও মুখ খোলতে দেখা যায়নি আলিয়াকে। এর মধ্যেই আলিয়ার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে কথা বললেন সিদ্ধার্থ।

কারান জোহারের শোতে নিজেদের সম্পর্ক নিয়ে সিদ্ধার্থ বলেন, ‘আলিয়ার সঙ্গে ডেট করার অনেক আগে থেকেই ওকে চিনতাম। এমন নয় যে, গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড হিসেবে প্রথম আলাপ আমাদের। সম্পর্কটা এখন নেই। কিন্তু কোনও তিক্ততাও নেই আাদের মাঝে। আমাদের আর দেখাও হয়নি’।
সিদ্ধার্থও আলিয়ার বলিউডে আগমন করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির মাধ্যমে। ফলে আলিয়ার সঙ্গে তার ক্যারিয়ারের বহু স্মৃতি জড়িয়ে রয়েছে বলে জানিয়েছেন সিদ্ধার্থ। সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমরা ডেটে গিয়েও বন্ধুত্বটা ইনজয় করতাম। তবে সম্পর্কে অনেক ওঠা-পড়া ছিল। আর দু’জন মানুষ যখন আলাদা হওয়ার সিদ্ধান্ত নেই, তখন তো নিশ্চয়ই কোনও কারণ থাকে’।

সেখানে সিদ্ধার্থ আরও জানান, নিজেদের মধ্যে সম্পর্ক না থাকলেও আলিয়াকে এখনও বন্ধু মনে করেন তিনি। যদিও এখন আলিয়া ভাট ও রাণবীর কাপুরেরর সঙ্গে চলছে নতুন সম্পর্কের রসায়ন।

print

LEAVE A REPLY