প্রিয়াঙ্কা এবার মাদাম তুসোয়

বলিউড, হলিউড এর সাফল্যের পর প্রিয়াঙ্কা  চোপড়া এবার গেলেন মাদাম তুসোয়।  পৃথিবীর বিখ্যাত জাদুঘর মাদাম তুসো তাঁর মোমের মূর্তি স্থাপন করা হয়েছে। সম্প্রতি এই আনন্দের খবর তিনি ভাগাভাগি করেছেন ভক্তদের সঙ্গে।

বলিউডে তো বটেই, হলিউডেও বেশ জনপ্রিয় প্রিয়াঙ্কা চোপড়া। এ জন্য নিউইয়র্কের মাদাম তুসো জাদুঘরে প্রিয়াঙ্কার মোমের মূর্তি স্থাপিত হয়েছে। জাদুঘরে এই মোমের মূর্তি তৈরি হয়েছে প্রিয়াঙ্কার এমি অ্যাওয়ার্ডসের সাজকে মাথায় রেখে। এমি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে যে রকম লাল গাউন পরেছিলেন প্রিয়াঙ্কা, মূর্তি তৈরিতে তাঁর সেই চেহারাটাকেই বেছে নেওয়া হয়েছে। মূর্তি দেখে মনে হচ্ছে, যেন ছবি তোলার জন্য পোজ দিয়ে দাঁড়িয়েছেন সাবেক বিশ্বসুন্দরী।

গত রাতে নিজের মোমের মূর্তির পাশে কালো পোশাকে হাসিমুখে দাঁড়ানো একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি ধন্যবাদ দিয়েছেন মাদাম তুসো জাদুঘর কর্তৃপক্ষকে। সাথে আরও জানিয়েছেন, নিউইয়র্কের পরে যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া ও এশিয়ায়ও বসানো হবে এই মূর্তি।

যুক্তরাজ্যের লন্ডনে মাদাম তুসো জাদুঘরেও প্রিয়াঙ্কার এই মূর্তি রাখা হবে। সেখানে আরও রয়েছে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, সালমান খান, ঐশ্বরিয়া রাই বচ্চন ও ক্যাটরিনা কাইফের মোমের মূর্তি।

বর্তমানে প্রিয়াঙ্কা চোপড়া ব্যাস্ত আছেন তার পরবর্তী হলিউডি ছবির নিয়ে। ছবির নাম ‘ইজ নট ইট রোমান্টিক’? সেখানে তাঁকে দেখা যাবে একটি পার্শ্ব চরিত্রে।

print

LEAVE A REPLY