চেলসিকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি

আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরোর অসাধারন কীর্তিতে চেলসির জালে গোল উৎসব করে প্রথম পর্বে হারের মধুর প্রতিশোধ নিয়েছে ম্যানচেস্টার সিটি। চেলসিকে তারা  হারিয়েছে ৬-০ গোলে।

 ঘরের মাঠ ‘ইতিহাদ স্টেডিয়ামে’ রোববার স্থানীয় সময় বিকালে চেলসির বিপক্ষে খেলতে নামে ম্যানচেস্টার সিটি। খেলতে নেমে সার্জিও আগুয়েরোর হ্যাটট্রিক এর সুবাদে  ৬-০ গোলে জেতে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা। সেই সাথে জোড়া গোল করেন রাহিম স্টার্লিং। দলের পক্ষে আরেক গোলদাতা ইলকাই গিনদোয়ান।

গত ডিসেম্বরে লিগের প্রথম পর্বে চেলসির মাঠে ২-০ গোলে হেরেছিল পেপ গুয়ার্দিওলার দল। সেটাই ছিল এবারের লিগে ম্যানচেস্টার সিটি প্রথম পরাজয়।

শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলা সিটি ২৫ মিনিটের মধ্যেই চারবার জালে বল পাঠিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয়। চতুর্থ মিনিটে কেভিন ডি ব্রুইনের পাস ধরে জোরালো শট নেন বের্নার্দো সিলভা। বল চেলসি ডিফেন্ডার দাভিদ লুইসের পায়ে লেগে বাঁ দিকে পেয়ে যান রাহিম স্টার্লিং। জোরালো শটে দলকে এগিয়ে দেন ইংলিশ এই মিডফিল্ডার। চলতি লিগে এটা তার একাদশ গোল।

এরপর ছয় মিনিটের ব্যবধানে দুটি গোল করেন আগুয়েরো। ত্রয়োদশ মিনিটে সতীর্থের ছোট পাস পেয়ে প্রায় ২৫ গজ দূর থেকে বুলেট শটে ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

নিজেদের ভুলে তৃতীয় গোল হজম করে চেলসি। প্রতিপক্ষের একটি আক্রমণ ডিফেন্ডাররা ঠিকমতো ফেরাতে পারেননি। উল্টো তাদের ইংলিশ ডিফেন্ডার রস বার্কলি অবাক করে দিয়ে হেডে ছোট ডি-বক্সের মুখে বল বাড়ান। আর দারুণভাবে বাঁ পায়ের শটে গোলরক্ষক কেপা আরিসাবালাগাকে পরাস্ত করেন আগুয়েরো। ২৫তম মিনিটে সিটির চতুর্থ গোলেও দায় রয়েছে অতিথিদের রক্ষণভাগের।

দ্বিতীয়ার্ধের একাদশ মিনিটে স্পট কিকে হ্যাটট্রিক পূরণ করেন আগুয়েরো। এরই সঙ্গে আসরে ১৭ গোল নিয়ে গোলদাতার তালিকায় যৌথভাবে মোহামেদ সালাহর সঙ্গে শীর্ষে উঠলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

print

LEAVE A REPLY