খুলনায় প্রাইভেটকার-ট্রাকের মুখোমুথি সংঘর্ষে নিহত ৫

খুলনায় প্রাইভেটকার আর ট্রাকের মুখোমুকি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন যাত্রী, একজন পথচারী ও প্রাইভেটকারের চালক।

রোববার (১০ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে রূপসা সেতু বাইপাস সড়কে খাজুর বাগান নামক স্থানে প্রাইভেটকারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতদের মধ্যে প্রাইভেটকারের দুই যাত্রীর পরিচয় পাওয়া গেছে। এ দু’জন হলেন- গোপালগঞ্জের মাহবুব হাসান বাবু ও সাদিকুল হাসান। বাবু গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।ট্রাকের চাপায় দুমড়ে-মুচড়ে গেছে ট্রাইভেটকার। ছবি: বাংলানিউজলবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, ওই প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ৩৫-০০২৫) মহানগরের জিরো পয়েন্ট এলাকা থেকে যাচ্ছিল, রূপসা সেতু থেকে আসছিল সিমেন্টবোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৮-২৫৮৪)। দু’টি গাড়ি যখন খাজুর বাগান অতিক্রম করছিল, তখন মানসিক ভারসাম্যহীন ওই ভবঘুরে ট্রাকের সামনে এসে পড়লে তাকে বাঁচাতে গিয়ে সেটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে জড়ায়।

এতে প্রাইভেটকারের ভেতরে থাকা চালকসহ চারজন এবং ওই ভবঘুরে নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

ওসি শফিকুল জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ (খুমেক) হাসপাতা‌লের ম‌র্গে পাঠানো হয়েছে। ট্রাক‌টি জব্দ করা হ‌লেও চালকসহ অন্যরা পা‌লি‌য়ে গে‌ছে।

purboposhcim

print

LEAVE A REPLY