৭৬ রেও গ্ল্যামার গার্ল দিলারা জামান!

বয়স ৭৭ ছুঁই ছুঁই। এই বয়সেও তিনি প্রচ্ছদকন্যা! বলছি বাংলাদেশের গুণী অভিনেত্রী দিলারা জামানের কথা। লাইফস্টাইল ম্যাগাজিন ‘আইস টুডে’র মার্চ সংখ্যার প্রচ্ছদে ওয়েস্টার্ন লুকে প্রকাশিত হয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রীর ছবি।

ফ্যাশন হাউস জুরহেমের জমকালো স্যুট-প্যান্ট, ঠোঁটে গাঢ় লিপস্টিক, গলায় মুক্তার মালা ও কানে হিরের দুলসহ কাটিং চুলের ওয়েস্টার্ন লুকে অভিনেত্রী দিলারা জামানকে দেখা গেল স্টাইল ম্যাগাজিন ‘আইস টুডে’ এর মার্চের সংখ্যার প্রচ্ছদে।

বুধবার সন্ধ্যায় ছবিটি প্রকাশের কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকে ছবিটি তাদের ফেসবুকে শেয়ার করছেন। এর আগে ২০১৭ সালে ‘আইস টুডে’ এর আগস্টের ‘ওয়ার্ক অফ আর্ট’ সংখ্যাটিও বেশ আলোড়ন সৃষ্টি করে। আর এবারেরটা প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই ব্যাপক সাড়া পড়ছে।

১৯৬৬ সালে ত্রিধরা নাটকে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন বর্তমানের আলোচিত এই অভিনেত্রী। এরপর নব্বইয়ের দশকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চাকা’ ও ‘আগুনের পরশমণি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে পা রাখেন বড় পর্দায়।

গুণী এই অভিনেত্রী অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এছাড়াও ১৯৯৩ সালে একুশে পদকে ভূষিত করা হয় তাকে। ২০০৮ সালের ‘চন্দ্রগ্রহণ’ চলচ্চিত্রে ময়রা মাসী চরিত্রে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

print

LEAVE A REPLY