জাহ্নবীকে চমকে দিলেন সোনাম কাপুর!

আবারো আলোচনায় বলিউড প্রিন্সেস সোনাম কাপুর। এবার তিনি আলোচনায় এসেছেন, জন্মদিনে চাচাত বোন জাহ্নবীকে চমকে দিয়ে। নিজের সাথে জাহ্নবীর ছোটবেলার একটি ছবি পোস্ট করেছেন সোনাম কাপুর।

ছবিতে দেখা যায়, ছোট্ট জাহ্নবীকে কোলে নিয়ে বসে আছেন সোনাম কাপুর। এই ছবি পোস্ট করে সোনম ক্যাপশনে লিখেছেন, ‘ছোট্ট জানুকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার জন্য অনেক ভালোবাসা রইল, এভাবেই সবসময় হাসতে থাকো।’

২২ বছর পূর্ণ হলো জাহ্নবীর। এই দিনটি বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে সেলিব্রেট করছেন জাহ্নবী কাপুর। জন্মদিনে বাবা ও বোনের সঙ্গে আপাতত বারানসিতে রয়েছেন জাহ্নবী। সেখানে তাজ হোটেলে জাহ্নবী ও খুশিকে নিয়ে রয়েছেন বনি কাপুর। কেক কেটে জন্মদিন সেলিব্রেট করতেও দেখা গেছে তাকে।

খুব ছোটবেলা থেকেই ক্যামেরার সামনে দেখা যায় জাহ্নবী কাপুরকে। বাবা বনি কাপুর ও মা শ্রীদেবীর সঙ্গে অনেক অনুষ্ঠানে দেখা মিলতো তার। ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন। শিগগিরই করণ জোহরের প্রযোজনা সংস্থার দ্বিতীয় ছবি ‘তখত’ সিনেমার শুটিং শুরু করবেন। ৬ মার্চ ছিল তার জন্মদিন।

উল্লেখ্য, ৫ মার্চ বোন রেহা কাপুরের জন্মদিনেও বোনের সঙ্গে ছেলেবেলায় কেক কাটার একটি ছবি পোস্ট করেছিলেন সোনাম। শুভেচ্ছা জানিয়েছিলেন বোন রেহাকে।

print

LEAVE A REPLY