সালমানকে অক্ষয়ের চ্যালেঞ্জ!

বলিউডের দুই তারকা সালমান খান ও অক্ষয় কুমারের মধ্যে শুরু হতে যাচ্ছে এক অঘোষিত যুদ্ধ। ২০২০ সালের ঈদে নিজের ছবি মুক্তি দিতে চলেছেন অক্ষয় কুমার। কিন্তু যেখানে প্রতি ঈদে মুক্তি পায়, বলিউড ভাইজান সালমান খানের ছবি।

২০২০ সালের ঈদে নিজের ‘সূর্যবংশী’ সিনেমা মুক্তি দিতে চলেছেন অক্ষয় কুমার। এ ঘোষণায় বিস্মিত হয়েছেন সালমান খানের ভক্তরা। তাঁরা প্রশ্ন তুলেছেন, এই সিদ্ধান্ত কি পরস্পরের সম্মতিক্রমে, নাকি সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দেওয়া।

২০২০ সালের ঈদে মুক্তি পেতে চলেছে ‘সূর্যবংশী’—আনুষ্ঠানিকভাবে এই ঘোষণার পর সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে চলছে নানা আলোচনা। বলিপাড়ার সবাই জানেন, ঈদে নিজের সিনেমা মুক্তি দেন বলিউড ভাইজান সালমান। এমনকি তাঁর পরবর্তী সিনেমা মুক্তি পেতে চলেছে এ বছরের ঈদে।

অন্যদিকে, অক্ষয় কুমারের বেশিরভাগ সিনেমা মুক্তি দেওয়া হয় ভারতের প্রজাতন্ত্র দিবস বা স্বাধীনতা দিবসে। এবার হঠাৎ করে ঈদে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিলেন ‘খিলাড়ি’ অভিনেতা, যা শুনে বিস্মিত অনেকেই।

অবশ্য এটা নিশ্চিত নয় যে ২০২০ সালের ঈদে সালমানের নতুন ছবি মুক্তির পরিকল্পনা ছিল। কেউ কেউ মত দিয়েছেন, বক্স অফিসে সংঘর্ষ বাঁধানোর জন্য রীতিমতো সালমানকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন অক্ষয়। আবার কেউ বলছেন, নিশ্চয়ই ‘দাবাং’ তারকার সঙ্গে আলোচনা করেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কারো মত, ২০২০ সালের ঈদে মুক্তি দেওয়ার জন্য ছবি নেই সালমানের হাতে। এ কারণেই হয়তো অক্ষয় ও পরিচালক রোহিত শেঠি এ সিদ্ধান্ত নিয়েছেন।

তবে একনিষ্ঠ সালমান-ভক্তদের বিশ্বাস, একই তারিখে যদি সালমানের সিনেমা মুক্তি পায়, তবে বক্স অফিসে কিছুতেই পেরে উঠবে না অক্ষয়ের ছবি।

‘ভারত’ ও ‘দাবাং থ্রি’র পর সঞ্জয় লীলা বানসালির ছবিতে যুক্ত হচ্ছেন সালমান খান। সঞ্জয়ের ছবির শুটিং এখনো শুরু হয়নি এবং ২০২০ সালের আগে তা শেষ হবে কি না, তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না।

‘সূর্যবংশী’ সিনেমায় পুলিশের ভূমিকায় অভিনয় করবেন অক্ষয়। যেখানে রোহিত শেঠির সর্বশেষ ছবি ‘সিম্বা’ও ছিল পুলিশের গল্প নিয়ে।

print

LEAVE A REPLY