শর্তের ভিত্তিতে আর্জেন্টিনা দলে ফিরছেন মেসি!

রাশিয়া বিশ্বকাপের পরপরই জাতীয় দলের হয়ে আপাতত আর খেলবেন না বলে জানিয়ে  ছিলেন লিওনেল মেসি। এরপর থেকেই তিনি কি ফিরে আসবেন নাকি আসবেন না, সেটা নিয়ে চলছে ঘোর সন্দেহ।

জুনে ব্রাজিলে বসবে কোপা আমেরিকার আসর। ওই আসরে বিশ্বের অন্যতম সেরা ফুটবলার মেসিকে আর্জেন্টিনা দলে চান কোচ লিওনেল স্কালোনি। মেসিকে ফেরানো নিয়ে আর্জেন্টিনা কোচের তাই ঘুম হারাম। কোপার আগে দলের সঙ্গে বোঝা পড়া দরকার। মার্চে তাই আর্জেন্টিনার প্রীতি ম্যাচে তাকে দলে ফেরাতে মরিয়া কোচ।

বার্সেলোনা তারকা মেসিও জানিয়েছেন, আর্জেন্টিনা দলে ফিরবেন তিনি। খেলবেন প্রীতি ম্যাচে। কিন্তু জুড়ে দিয়েছেন শর্ত। দুই প্রীতি ম্যাচের একটিতে খেলবেন তিনি। অন্যটি খেলবেন না। এতে অবশ্য আর্জেন্টিনা কোচের চিন্তা বেড়ে গেছে। কোপা আমেরিকার আগে মাত্র দুটি ম্যাচ। দলকে একসঙ্গে দেখে নেবার শেষ সুযোগ কোচের সামনে। দলের সেরা তারকার সঙ্গে তরুণরা কিভাবে মানিয়ে নেয় সেটিও দেখে নেওয়ার সুযোগ। তাও আবার মেসির শর্ত!

আগামী ২২ মার্চ স্পেনের রাজধানীতে অ্যাথলেটিকো মাদ্রিদের ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোতে ভেনেজুয়েলার সঙ্গে প্রীতি ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা। স্পেনে অনুষ্ঠিত ওই ম্যাচে মেসি খেলবেন বলে দাবি করেছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘টিএন্ডসি’ স্পোর্টস। তার চারদিন বাদে মরক্কোয় গিয়ে আরেকটি প্রীতি ম্যাচ খেলবে আলবেসেলেস্তেরা।

কিন্তু মেসি শর্ত দিয়েছেন ওই ম্যাচে তিনি খেলবেন না। শুধু স্পেনে অনুষ্ঠিত ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচটায় খেলবেন। আর্জেন্টিনা কোচ এখনও দল ঘোষণা করেননি। আজ-কালের মধ্যে দল ঘোষণা করার কথা।

আর্জেন্টিনা কোচ চাইলে এক ম্যাচের জন্য মেসিকে তার ঘোষিত দলে রাখতে পারেন। মেসি এমনই শর্ত দিয়েছেন বলে দাবি ক্রীড়া ভিত্তিক ওই সংবাদ মাধ্যমটির।

print

LEAVE A REPLY