যুবদল নেতাকে গুলি করে হত্যা

নোয়াখালীর সোনাইমুড়িতে বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুবদল নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত যুবদল নেতার নাম আমজাদ হোসেন (৩৫)। সে ওই এলাকার নুরু মিয়ার ছেলে এবং আমিশাপাড়া ওয়ার্ড যুবদলের সভাপতি।

আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ধানুপুর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত জাতীয় নির্বাচনের দুইদিন আগে আমজাদের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এরপর তিনি ঢাকায় চলে যান। গত মঙ্গলবার ঢাকা থেকে বাড়িতে আসেন আমজাদ। আজ দুপুরে নিজের বাড়ির পাশের একটি চা দোকানে বসে ছিলেন আমজাদ হোসেন।

এসময় মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশাযোগে কয়েকজন অস্ত্রধারী তাকে জিম্মি করে তুলে নিয়ে যায়। পরে অস্ত্রধারী সন্ত্রাসীরা পাশের ধান্যপুর গ্রামের একটি খাল পাড়ে নিয়ে আমজাদকে পিটিয়ে ও গুলি করে ফেলে যায়।

সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ জানান, দুপুর ১টার দিকে ফ্রদীপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করা হয়। পরে ফ্রদীপাড়ার উত্তরপাশে ধানুপুর এলাকার মাঠে নিহতের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেলারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

ইউনিয়ন যুবদলের সেক্রেটারি বাবলু অভিযোগ করে বলেন, নিজ বাড়ি থেকে আমজাদ হোসেনকে যুবলীগের কর্মী মোহনের নেতৃত্বে ২০-২৫ জন ধরে নিয়ে মাঠে গুলি করে হত্যা করেছে। এ ঘটনা সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের শাস্তির দাবি করছি।

উৎসঃ   আরটিএনএন
print

LEAVE A REPLY