চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে বার্সা কোচের সতর্কতা

চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে দলকে সতর্ক করে দিয়েছেন বার্সেলোনার কোচ এরনেস্তো ভালভেরদে। যে কোনো ম্যাচে ১৫ মিনিট বাজে ফুটবল খেললেই প্রতিযোগিতা থেকে ছিটকে যাওয়ার শঙ্কা আছে বলে জানিয়েছেন এই স্প্যানিয়ার্ড।

আগামী ১০ এপ্রিল চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের প্রথম লেগে ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে প্রতিযোগিতার পাঁচবারের চ্যাম্পিয়ন বার্সেলোনা। তার আগে, লা লিগায় পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা আথলেটিকো মাদ্রিদের সাথে লড়বে ১০ পয়েন্টে এগিয়ে থাকা বার্সা। আগামী শনিবার বাংলাদেশ সময় রাত ১২টা ৪৫ মিনিটে মুখোমুখি হবে এই দুই দল।

সেই সাথে মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১টা ৩০ মিনিটে লিগে ভিয়ারিয়ালের মাঠে নিজেদের পরের ম্যাচ খেলবে বার্সেলোনা। এর আগে সংবাদ সম্মেলনে চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগা নিয়ে নিজের মতামত তুলে ধরেন ভালভেরদে।

তিনি বলেন, “অতীতে যখন বার্সা চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে, তখন তারা লা লিগাও জিতেছে। আমি জানি যে এটা একটা প্রতিযোগিতা যা সমর্থক, খেলোয়াড় এবং সবাই ভালোবাসে। কিন্তু যে কোনো ম্যাচে ১৫ মিনিট খারাপ খেললেই আপনি চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যেতে পারেন।”

এবারের লা লিগায়, ২৯ ম্যাচে ২১ জয় ও ছয় ড্রয়ে লিগে বার্সেলোনার পয়েন্ট ৬৯। নিজেদের অবশিষ্ট নয় ম্যাচের ছয়টিতে জয় পেলেই শিরোপা ধরে রাখবে ভালভেরদের দল।

print

LEAVE A REPLY