মেসি চ্যালেঞ্জ নিতে প্রস্তুত ম্যানইউ

চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে বুধবার রাতে মাঠে নামছে বার্সেলোনা ও ম্যানচেস্টার ইউনাইটেড। আর সেই ম্যাচে বার্সা তারকা লিওনেল মেসির মুখোমুখি হতে আত্মবিশ্বাসী ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ উলে গুনার সুলশার।

বুধবার বাংলাদেশ সময় রাত একটায় প্রতিযোগিতার শেষ আটের প্রথম লেগে ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে পাঁচবারের চ্যাম্পিয়ন বার্সেলোনা। ১৬ এপ্রিল কাম্প নউয়ে হবে ফিরতি পর্ব।

চলতি মৌসুমে দারুণ ছন্দে থাকা মেসি সব প্রতিযোগিতা মিলে নিজের শেষ ৪০ ম্যাচে করেছেন ৪৩ গোল। বার্সেলোনা অধিনায়ককে আটকানো কঠিন হলেও অসম্ভব নয় বলে মনে করেন ইউনাইটেড কোচ উলে গুনার সুলশার। তিনি বলেন,

“বিশ্বের অন্যতম সেরা একজন খেলোয়াড়কে থামাতে কী ধরনের পরিকল্পনা আপনি করতে পারেন? মেসি দুর্দান্ত একজন খেলোয়াড়। আর সে সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় হিসাবে ইতিহাসে বিবেচিত হবে। আমাকে বলতেই হবে – তাকে থামানোটা কঠিন হবে কিন্তু কখনোই তা অসম্ভব নয়।”

“এটা এমন না যে ম্যাচটা হবে মেসি বনাম ম্যানচেস্টার ইউনাইটেড। লুইস সুয়ারেস, ফিলিপে কৌতিনিয়ো, ইভান রাকিতিচ, আর্তুরো ভিদাল, তাদের দলে এত বেশি ভালো খেলোয়াড় আছে যে আমরা শুধু একজনের ওপর মনোযোগ দিতে পারি না। আমরা জানি যে তাদের ১১ জনের বিপক্ষে আমাদের খেলতে হবে।”

এখন শুধু অপেক্ষার পালা, আগামীকালের ম্যাচে ম্যান ইউ মেসিকে থামাতে পারে কিনা।

print

LEAVE A REPLY