দোকানির ছোড়া কেটলিতে দগ্ধ ৩

তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে  কথা কাটাকাটির একপর্যায়ে  দোকানির ছোড়া গরম পানিভর্তি কেটলিতে তিনজন দগ্ধ হয়েছেন।

শুক্রবার দুপুরে রাজধানীর  খিলগাঁওয়ের উত্তর গোড়ানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দগ্ধ দোকানি নজরুল ইসলাম, ঠিকাদার দীন ইসলাম ও গাড়িচালক আইয়ুব আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হয়েছে।

খিলগাঁও থানা পুলিশ জানায়, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে যায়। প্রাথমিকভাবে জানা গেছে, তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়ার সময় এ ঘটনা ঘটে। তবে কোনও পক্ষই এ ব্যাপারে পুলিশের কাছে কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।”

দগ্ধ ঠিকাদার দীন ইসলাম হাসপাতালে জানান, উত্তর গোড়ানের মাদানী ঝিলপাড় এলাকায় নজরুল ইসলামের চা-বিস্কুটের দোকান রয়েছে। সকালে তার অধীনে কাজ করা কয়েকজন মিস্ত্রি সেখানে নাশতা করতে যান। এ সময় দোকানির সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়। খবর পেয়ে দুপুর ১২টার দিকে দীন ইসলাম সেখানে গেলে তার সঙ্গেও কথা কাটাকাটি হয় দোকানির। একপর্যায়ে দোকানি ক্ষিপ্ত হয়ে চুলায় থাকা গরম পানির কেটলি ছুড়ে দেন। এতে তার (নজরুল) শরীরেও গরম পানি পড়ে। এছাড়া দীন ও তার পাশে থাকা আইয়ুব দগ্ধ হন।

ঢামেক সূত্র জানায়, তিনজনের মধ্যে আইয়ুব বেশি দগ্ধ হয়েছেন। তার শরীরের ১২ ভাগ পুড়ে গেছে। তাকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এছাড়া দীন ইসলামের পাঁচ ভাগ এবং নজরুলের আরও কম পুড়েছে। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

print

LEAVE A REPLY