জয়পুরহাটে বাস খাদে পড়র শিশুসহ নিহত ৮

জয়পুরহাট জয়পুরহাটে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে নারী ও শিশুসহ আটজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ২৬ জন।

আজ শুক্রবার দুপুরে সদর উপজেলার জয়পুরহাট-বগুড়া মহাসড়কের বানিয়াপাড়া পুলিশ বক্সের কাছে ওই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে পাঁচজন নারী ও তিনজন শিশু। তবে এখন পর্যন্ত তাঁদের নাম-পরিচয় জানা যায়নি।

আহতদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া আহত অন্যদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয়পুরহাট সদর থানার পরিদর্শক মোমিনুল হক জানান, “দুপুরে বগুড়া থেকে যাত্রীবাহী একটি বাস জয়পুরহাট শহরের দিকে যাচ্ছিল। বাসটি সদর উপজেলার জয়পুরহাট-বগুড়া মহাসড়কের বানিয়াপাড়া পুলিশ বক্স এলাকায় পৌঁছালে সেখানে একটি কালভার্ট অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে নারী ও শিশুসহ আটজন নিহত হন।”

তিনি আরও বলেন, “বাসের প্রায় সব যাত্রীই কমবেশি আহত হয়েছেন। আহতদের মধ্যে ২৬ জনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর বাসটির চালক ও তার সহকারী (হেলপার) পালিয়ে যায়।”

print

LEAVE A REPLY