প্রিয়াঙ্কার একদিনের সাজে খরচ কেটি টাকা!

বলিউড ও হলিউডের জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা চোপড়া। গেল বছর মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করে এখন সংসার করছেন তিনি। কিছুদিন আগে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে বসে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস-২০১৯ প্রদানের জমজমাট আসরে লালগালিচায় হাটেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন স্বামী নিকও। এমন মঞ্চে প্রিয়াঙ্কার সাজ সবারই নজর কেড়েছে। দামি পোশাক আর গয়নায় দেবীরূপেই আবির্ভূত হয়েছিলেন প্রিয়াঙ্কা।

কিন্তু প্রিয়াঙ্কার ওই সাজের পিছনে কত টাকা ব্যয় হয়েছে জানেন? আন্তর্জাতিক প্রকাশনা পেজ সিক্স ডটকমের বরাত দিয়ে ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ এক প্রতিবেদনে জানিয়েছে সে তথ্য। প্রতিবেদনে জানানো হয়, ওইদিনের এক সাজেই পোশাক আর গয়না মিলিয়ে এক কোটি ৮০ লাখ রুপিরও বেশি খরচ হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার। বাংলাদেশের মুদ্রায় যার পরিমাণ দুই কোটি ১৯ লাখ টাকার বেশি।

সেখানে আরও জানানো হয়, প্রিয়াঙ্কা যে টিফানি অ্যান্ড কোম্পানির হীরকখচিত কানের দুলের মূল্য পাঁচ হাজার ৬০০ মার্কিন ডলার, ম্যাচ করে পরা ব্রেসলেটের মূল্য ১২ হাজার মার্কিন ডলার। গলায় পরা টিফানির লকেট বলটির মূল্য ১১ হাজার মার্কিন ডলার, ভিক্টোরিয়া লাইন নেকলেসটির মূল্য ৫৫ হাজার মার্কিন ডলার ও হীরার নেকলেসটির মূল্য এক লাখ ৬৫ হাজার মার্কিন ডলার।

সেই সাথে আঙুলে তিনটি আংটি পড়েছিল প্রিয়াঙ্কা। যে টিফানি টি-ওয়্যার রিংয়ের মূল্য দুই হাজার ৩০০ মার্কিন ডলার, টি টু চেইন রিংয়ের মূল্য ৮৫০ মার্কিন ডলার ও সাদা সোনায় মোড়া টি-ওয়্যার রিংয়ের মূল্য ৮২৫ মার্কিন ডলার। ন্যুড পিভিসি স্যান্ডেল জোড়ার মূল্য ৫০ হাজার রুপি। আর তাঁর ব্যাগটি ছিল তিন হাজার ৬২০ মার্কিন ডলারেরও বেশি।

সূত্র: ইন্ডিয়া টিভি

print

LEAVE A REPLY