অদ্ভুত সাজে প্রিয়াঙ্কা!

হলিউড ও বলিউডের জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তাই হরহামেশাই রেড কার্পেটে হাঁটতে দেখা যায় তাকে। কিন্তু গত কয়েক দিন ধরে পোশাক ও সাজসজ্জা নিয়ে বেশ সমালোচিত  এই বলিউড অভিনেত্রী।

গত মঙ্গলবার মেট গালা শোতে অদ্ভুত সাজ নিয়ে হাজির হন প্রিয়াঙ্কা। রেড কার্পেটে এই অভিনেত্রীর অদ্ভুত সাজের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেলে নেতিবাচক মন্তব্যে মেতে ওঠেন সবাই।

মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টের এই আয়োজনে রেড কার্পেটে এবার ‘নোটস অন ফ্যাশন’ এই থিমকে মাথায় রেখেই রেড কার্পেটে হাজির হয়েছিলেন সেলিব্রেটিরা। সেই তালিকা থেকে বাদ জাননি প্রিয়াঙ্কাও।

স্বামী নিকের সঙ্গে মেট গালা ২০১৯-এর রেড কার্পেটে হাজির হন তিনি। সেখানে তার পরনে ছিল ‘ক্রিশ্চিয়ান ডিওর’ ব্র্যান্ডের রুপালি গাউন, এর সঙ্গে রঙবেরঙের পালকের মতো স্টাইলিশ ওড়না লাগানো ছিল। আরও পরেছিলেন থাই হাই পোলকা ডটেট টাইটস। এর সঙ্গে ম্যাচিং করে মাথায় পরেছিলেন রুপালি ক্রাউন। কপালে রুপালি টিপও ছিল তার।

তার চুলের স্টাইলটি ছিল একেবারেই ভিন্ন ধরনের সাজে। এই সাজের জন্য প্রিয়াঙ্কাকে কোটি টাকার ওপর খরচ করতে হয়েছে বলে জানিয়েছে বেশ কিছু গণমাধ্যম।

কিন্তু তার এমন সাজ নিয়ে হাস্যরসে মেতেছেন ভারতীয়রা। অনেকেই প্রিয়াঙ্কার চুলের স্টাইল নিয়ে ট্রল করছেন। কেউ কেউ প্রিয়াঙ্কাকে দেখতে শ্রীলংকার ক্রিকেট তারকা মালিঙ্গার মতো লাগছে বলে ট্রল করছেন। কেউ আবার বলেছেন, সদ্য উড়িষ্যা উপকূলে আছড়ে পড়া ঘূর্ণিঝড় ফণীর দাপটে তার এমন হাল হয়েছে।

print

LEAVE A REPLY