বাবা হতে যাচ্ছেন সালমান খান!

বলিউডের সুপারস্টার সালমান খান, যিনি কিনা ৫৩ বছর বয়সেও ভারতের মোস্ট এলিজেবল ব্যাচেলর। যার বিয়ে নিয়ে গত দুই যুগ ধরে ভক্তদের মধ্যে আগ্রহের কমতি নেই। এখনো বিয়ে নিয়ে নানা ধরনের কথা শুনতে হয়।

তবে বিয়ে নিয়ে মোটেই চিন্তিত নন সালমান খান। বিয়ে করা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বললেন, “বিয়ে করে সমস্যায় ভুগতে চাই না।”

যদিও মাঝে মধ্যেই তার বিয়ে নিয়ে বলিউড পাড়ায় নানা রকম গুঞ্জন ওঠে। কিন্তু এবার আর বিয়ের খবর নয়, শোনা যাচ্ছে শিগগিরই বাবা হবেন সালমান খান। আর সেটা সিনেমার পর্দায় না, বাস্তব জীবনেই নাকি বাবা হবেন সালমান।

গুঞ্জন সত্যি হলে, বিয়ে না করেই বাবা হতে যাচ্ছেন বলিউডের ভাইজান। আর এর জন্য তিনি সারোগেসির মাধ্যমে বাচ্চা নেওয়ার চিন্তা করছেন। সাল্লুর এমন সিদ্ধান্ত সবাইকে অবাক করে দিয়েছে।

গণমাধ্যমকে তিনি আগেই জানিয়েছিলেন, “যদি কখনো বিয়ে করি তবে, তা করবো শুধু সন্তান নেওয়ার জন্য।” নিকট আত্মীয়দের কাছে জানা যায়, এখনও বিয়ের জন্য ‘প্রস্তুত নন’ সালমান; তাই সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ার কথা ভাবছেন তিনি।

সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ায় বলিউডে সালমানই প্রথম নন। এর আগে আমির খান, শাহরুখ খান, করন জোহর ও তুষার কাপুরের মতো তারকারাও এ পদ্ধতিতে সন্তান নিয়েছেন।

print

LEAVE A REPLY