চেহারা সুন্দর আছে, সেজে গুজে আসতে পারো না?

নতুন সভাপতি সেক্রেটারি দায়িত্ব নেওয়ার দীর্ঘ এক বছর পর গতকাল ছাত্রলীগের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটি ঘোষণার পর থেকে সংগঠনটিতে চলছে তুলকালাম অবস্থা। পদবঞ্চিতরা বিক্ষোভ দেখাতে গিয়ে উল্টো মার খেলে হাসপাতালে ভর্তি হয়েছে। আহত হয়েছে বেশ কয়েকজন নারী নেত্রীও।

এদিকে মার খাওয়ার ভয়ে মাঠে ক্ষোভ ঝাড়তে না পেরে তারা ক্ষোভ ঝাড়ছেন সামাজিক মাধ্যমে। অভিযোগ তোলা হচ্ছে, টাকার বিনিময়ে অনেককে পদ দেওয়া হয়েছে। ৫০ লাখ টাকার বিনিময়ে একজনকে সহ-সম্পাদকের পদ দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। সংগঠনটির অনেক নারী নেত্রী আবার বিষ্ফোরক মন্তব্যও করছেন। বলছেন প্রোগ্রামে সেজেগুজে যেতে না পারায় তারা পদ পায়নি। তারা ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি শোভন ও সেক্রেটারি রব্বানীকে নিয়েও নানা কুরুচিপূর্ণ তথ্য ফাঁস করছেন।

জারিন দিয়া তেমনই একজন পদবঞ্চিত ছাত্রলীগ নেত্রী। পদ না পেয়ে তিনি ক্ষোভ প্রকাশ করেছেন ফেসবুকে। ধুয়ে দিয়েছেন শোভন ও রব্বানীকে। অভিযোগ করেছেন ছাত্রলীগ সভাপতি শোভন তাকে একদিন বলেছেন- চেহারা ভালো আছে তো, সেজেগুজে আসতে পারো না? নারী নেত্রীটির দাবি, সেজেগুজে না আসাতে সে পদ পায়নি।

যদিও পরবর্তীতে নেতাদের ব্যাপক চাপে তার ফেসবুক পোষ্ট সরিয়ে নিয়েছেন জারিন। তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো নতুন দিগন্ত পাঠকদের জন্য-

‘রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রব্বানী ভাই আপনাদের মধু ভর্তি মেয়ে লাগে । বড় বড় প্রোগ্রামে মেয়েদের মুখ না দেখলে তো আপনাদের মন ভরতো না। শোভন ভাই আপনি একদিন আমাকে সবার সামনে বলছিলেন কি রে চেহারা সুন্দর আছে ; তো সেজে গুজে আসতে পারো না!

আমি সেজে গুজে আসতে পারি নাই দেখে আমাকে কমিটি তে রাখলেন না??

আপনারা যেসব মেয়েদের কমিটিতে রেখেছেন তারা কয়দিন থেকে রাজনীতি করে! আপা কি জানেন?? আর নিজে বিবাহিত বলে কমিটিতে দুনিয়ার বিবাহিত মেয়েদের রেখেছেন!!!

আর গোলাম রাব্বানি ভাই আমাকে সবার সামনে বলছিলেন দুইদিনের মেয়ে কেমনে পোস্ট পাইছো বুঝি নাই! কয়জনের বেডে গেছো NSI রিপোর্ট করলেই জানা যাবে। মনে আছে গোলাম রাব্বানী ভাই ?????? আমি তখন আপনার যোগ্য কথার জবাব দিয়েছিলাম। আজ তার শোধ নিলেন?????

অনেক তথ্য অপেক্ষা করছে আপনাদের জন্যে । এই বিবাহিত বিতর্কিত কমিটি মানি না ; মানবো ন…

আমার শ্রমের মূল্য দিতে হবে আপনাদের।’

print

LEAVE A REPLY