বৃষ্টির কারনে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ফাইনাল খেলা সাময়িক বন্ধ

 

বৃষ্টির কবলে পড়ে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ফাইনাল ম্যাচটি আপাতত বন্ধ রয়েছে।

আরেকটি ফাইনাল, বুক ভরা আশা। ফাইনাল জিততে না পারার আক্ষেপ দূর করার সুবর্ণ সুযোগ দুর্দান্ত ছন্দে থাকা বাংলাদেশের সামনে। প্রথমে টস জিতে ওয়েস্ট ইন্ডিজকে ব্যাটিংয়ে পাঠিয়েছে টাইগাররা। কিন্তু ওপেনিং জুটিই ভাঙতে পারছেন না বাংলাদেশের বোলাররা।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শুরুতে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেছে ওয়েস্ট ইন্ডিজ। দুই ওপেনার শাই হোপ এবং সুনীল আমব্রিস তুলে নিয়েছেন ফিফটি। এরপর ম্যাচে বাগড়া দেয় বৃষ্টি। সর্বশেষ খবর পর্যন্ত উইন্ডিজ ২০.১ ওভার তুলে ফেলেছে ১৩১ রান। শাই হোপ ৬৮ এবং সুনীল আমব্রিস ৫৯ রানে ব্যাট করছেন।

বাংলাদেশ দল এ ম্যাচে সাকিব আল হাসানকে ছাড়াই খেলছে। তার জায়গায় রাখা হয়েছে মোসাদ্দেক হোসেনকে। বাদ দেওয়া হয়েছে লিটন দাসকে। এছাড়া আগের ম্যাচে বিশ্রামে থাক মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার এবং মোহাম্মদ মিঠুন ফিরেছেন এ ম্যাচে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি মিরাজ, মাশরাফি মর্তুজা, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: শাই হোপ, সুনীল আমব্রিস, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জোনাথন কার্টার, জেসন হোল্ডার, ফ্যাবিয়ান অ্যালেন, আসলি নার্স, কেমার রোচ, রেমন্ড রেইফার, শ্যানন গ্যাব্রিয়েল।

print

LEAVE A REPLY