খালেদা জিয়ার মুক্তি ঠেকাতে ষড়যন্ত্র হচ্ছে: অলি

২০ দলীয় জোটের শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদ বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ঠেকাতে বিভিন্নভাবে ষড়যন্ত্র হচ্ছে। তার মুক্তির জন্য এলডিপি সারাদেশে জনমত গড়ে তুলবে।

শুক্রবার রাজধানীর ইস্কাটনের লেডিস ক্লাবে রাজনৈতিক নেতাদের সম্মানে দলের এক ইফতার মাহফিলে একথা বলেন তিনি। কর্নেল অলি বলেন, রাজনীতিতে অনেকে নিজেকে খালেদা জিয়ার চেয়েও বড় নেতা মনে করেন। কাজেই তিনি জেল থেকে বের হলে অনেকের অসুবিধা হতে পারে।

অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, এ কথা বলতে দ্বিধা নেই যে নেত্রীকে মুক্ত করতে যেটা করার দরকার ছিল তা তারা করতে পারছেন না। হয় দলের শীর্ষ নেতারা সক্ষম নয়, অথবা তাদের করতে দেওয়া হচ্ছে না। তিনি বলেন, বিএনপি বাংলাদেশের সর্ববৃহৎ দল। তাই বিএনপি বর্তমানে মুখথুবড়ে পড়েছে-এটি ঠিক নয়।

জামায়াতের সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান বলেন, ২০ দলীয় জোটনেত্রী খালেদা জিয়া আজ কারাগারে বন্দি আছেন। গোটা দেশও আজ কার্যত বন্দি। তাই খালেদা জিয়া এবং বন্দি দেশটাকে মুক্ত করার জন্য সবাইকে একসঙ্গে লড়াই করতে হবে।

এলডিপির মহাসচিব রেদওয়ান আহমেদের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম-মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের পরিচালনায় ইফতারে বিএনপি নেতাদের মধ্যে আব্দুল্লাহ আল নোমান, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, শওকত মাহমুদ, ড. আসাদুজ্জামান রিপন, মুক্তিযোদ্ধা দলের ইশতিয়াক আজিজ উলফাত; ২০ দলীয় জোট নেতাদের মধ্যে জামায়াতের আব্দুল হালিম, খেলাফত মজলিসের আহমদ আবদুল কাদের, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, জাতীয় পার্টির (কাজী জাফর) জাফরুল্লাহ লাহরী, জাগপার খন্দকার লুৎফর রহমান, এনপিপির ড. ফরিদুজ্জামান ফরহাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্রঃ সমকাল

print

LEAVE A REPLY