মোদির সঙ্গে ক্যাটরিনার নৈশভোজের ইচ্ছে প্রকাশ!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, যার কিনা রয়েছে আগনিত ভক্ত। আর সেই ক্যাটরিনাই নাকি খোদ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভক্ত। সে কারনেই প্রধানমন্ত্রীর সঙ্গে নৈশভোজের ইচ্ছে প্রকাশ করলেন ক্যাটরিনা।

সম্প্রতি ইন্ডিয়া টুডে টেলিভিশনকে দেওয়া এক সাক্ষাৎকারে নরেন্দ্র মোদির সঙ্গে ডিনার করার ইচ্ছে পোষণ করেন ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনার কাছে জীবিত অথবা মৃত তিন ব্যক্তির নাম জানতে চাওয়া হয়, যাঁদের সঙ্গে ডিনারে যেতে চান তিনি। ‘ভারত’ অভিনেত্রীর উত্তর, ‘মেরিলিন মনরো, নরেন্দ্র মোদি ও কনডোলিজা রাইস।’

সে সময় উপস্থিত ছিলেন  সালমান খানও। তাকেও এই প্রশ্ন করা হলে বলিউড ভাইজান বলেন, ‘তিন জনের সঙ্গে ডিনার করতে আমি স্বাচ্ছন্দ্যবোধ করি—আমি, আমি এবং আমি। না, সত্যি বলছি; নিজের ঘরে পরিবারের মানুষজনের সঙ্গে আমি দুপুর ও রাতের খাবার খাই।’

উল্লেখ্য, আলি আব্বাস জাফর পরিচালিত ছবি ‘ভারত’ মুক্তি পাবে আর দুদিন পরে। তারই প্রচারণায় এখন ব্যস্ত সময় পার করছেন ছবির প্রধান দুই অভিনেতা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এ ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফসহ অন্যদের।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’ যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভূষণ কুমার, কৃষান কুমার, নিখিল নমিত ও সালমান খান।

print

LEAVE A REPLY