জার্মানিতে দুটি মসজিদে হামলা, কুরআন ছিড়ে টয়লেটে ফেললো ইসলাম বিদ্বেষীরা

জার্মানের দুটি মসজিদে হামলা চালিয়েছে খৃষ্টান সন্ত্রাসবাদীরা। একটি মসজিদে পাথর ছুঁড়ে জানালার কাঁচ ভেঙ্গে মসজিদের আংশিক ক্ষতিগ্রস্ত করেছে। আর আরেকটি মসজিদে ৫০ টি পবিত্র গ্রন্থ আল্লাহর কালাম আল কুরআন ধ্বংস করেছে ইসলাম বিদ্বেষীরা।

রবিবার (৯ জুন) তুর্কী ইসলামিক ইউনিয়ন ফর রিলিজিয়াস এফেয়ার কর্তৃক পরিচালিত জার্মানির ক্যাসেলের কেন্দ্রীয় মসজিদে এ হামলা হয়।

মসজিদ ফাউন্ডেশনের চেয়ারম্যান সাইফুদ্দিন ইরিওরক বলেছেন, ইসলাম বিদ্বেষীরা মসজিদে হামলা চালিয়েছে যখন এতে কেউ ছিল না। তারা পাথর ছুঁড়ে জানালার কাঁচ ভেঙ্গে ফেলে।

এ হামলার নিন্দা জানিয়েছেন ফ্রাঙ্কফুটে নিযুক্ত তুর্কী কনসুলেট বুরাক কারার্তি। এবং তিনি নিরাপত্তা বাহিনীকে অপরাধীদের বের করে ব্যাবস্থা গ্রহণের আহ্বান জানান।

এদিকে জার্মানির ব্রেমেনে রাহমান মসজিদে ৫০ টি কুরআন মাজিদ ধ্বংস করে ইসলাম বিদ্বেষীরা। আরো জঘন্যতম বিষয় হলো তারা পবিত্র কুরআন মাজিদ ছিড়ে তা টয়লেটে স্তুপ করে রাখে।

উল্লেখ্য গত দুই সপ্তাহ আগে ব্রেমেনে ১৬ বছর বয়সী এক মুসলিম কিশোরকে ছুরিকাঘাত করে ইসলাম বিদ্বেষীরা। সপ্তাহ দুয়েকের মাঝে এ ঘটনার পর স্থানীয় মুসলমানদের মধ্যে আতংক সৃষ্টি হয়েছে।

insaf

print

LEAVE A REPLY