শোবিজের সম্ভাবনাময়ী তারকা প্রিয়াংকা জামান

বর্তমান সময়ের ব্যাপক আলোচিত ও জনপ্রিয় মডেল প্রিয়াংকা জামান। বেশ কিছু মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে আলোচনায় আসেন এই সুন্দরী ললনা। বিশেষ করে ইউটিউব চ্যানেল নিউ ভিশন বিডি থেকে প্রকাশিত মিউজিক ভিডিও ‘লুকোচুরি’র প্রত্যাশিত দর্শকপ্রিয়তার কল্যাণে প্রিয়াংকা জামান এখন ইউটিউবে প্রবল আলোচিত।

‘লুকোচুরি’র মাধ্যমে সবার নজর কারলেও প্রিয়াঙ্কার প্রথম মিউজিক ভিডিও ‘এক পলকে’ গানটি দিয়ে। কন্ঠশিল্পী আরেফিন রুমির গাওয়া সেই গানে প্রিয়াংকার সহমডেল ছিলেন আরেফিন রুমি নিজে। এছাড়া ‘হৃদয় জুড়ে’, ‘আমি যারে ভালোবাসি’ ‘ভালোবাসা দাও ভালোবেসে যাবো’ আবেগী মায়া’ সহ ১৫টির মতো গানে মডেল হয়েছেন আলোচিত এই মডেল কন্যা।

মিউজিক ভিডিওর পাশাপাশি বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবেও তিনি অনেক আলোচিত। মডেল হিসেবে তিনি জহির স্টীল এর বিজ্ঞাপনে কাজ করেছেন। যেখানে তার সহমডেল ছিলেন জনপ্রিয় টিভি তারকা অপূর্ব। এই বিজ্ঞাপনচিত্র ছাড়াও তিনি মডেল হয়েছেন সিঙ্গার এলইডি টিভি, জিটিসি সিসি টিভি ক্যামেরা এবং আমীন জুয়েলার্স এর বিজ্ঞাপনে।

মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনচিত্রের মডেল হওয়ার পাশাপাশি প্রিয়াংকা জামান ভালো একজন নৃত্যশিল্পীও বটে। সেই সাথে অভিনয় করেছেন ‘প্রেমকাব্য’ ও ‘বেয়াড়া’ নামের দুটি শর্ট ফিল্মে। এরই মধ্যে বেশ ক’জন নির্মাতার কাছ থেকে প্রস্তাব পেয়েছেন চলচ্চিত্রে অভিনয়ের। তাই আশা করা যায় বেশ শীগ্রই তাকে দেখা যাবে বড় পর্দায়।

 

 

print

LEAVE A REPLY