তৈমুরের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন কারিনা

বলিউডের জনপ্রিয় তারকা কারিনা কাপুর খান আর সাইফ আলী খানের একমাত্র সন্তান তৈমুর আলী খান জন্ম থেকেই তারকা। তৈমুরের এখন অনেক ভক্ত। তাকে দেখা ও ছবি তোলার জন্য পাপারাজ্জিদের আগ্রহের কোনো শেষ নেই।

ছোট্ট তৈমুর কখন কোথায় যাচ্ছে, কী খাচ্ছে, কী শিখছে সবকিছুতেই থাকে তাদের নজরে। তৈমুরের প্রতি মুহূর্ত ক্যামেরাবন্দি করে রাখেন তারা।
তৈমুরের অতিরিক্ত ছবি তোলার কারণে বিরক্ত সাইফ কারিনা দম্পতি।
কারিনা কাপুর খান বছরের ‘মোস্ট স্টাইলিশ আইকন’ পুরস্কার হাতে নিয়ে তা উৎসর্গ করেছেন ছেলেকে।

কারিনা বলেন, বিশ্বের সবচেয়ে স্টাইলিশ ছেলের পক্ষ থেকে মা হিসেবে এই পুরস্কার নিয়েছি।
এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে স্টাইলিশ শিশু হিসেবে ভাবা হচ্ছে তৈমুরকে। তার পোশাক, ফ্যাশন বিশ্লেষণ করে বাচ্চাদের ফ্যাশন ট্রেন্ড তৈরি হচ্ছে।
হিন্দুস্তান টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে কারিনা এবার বললেন, তিনি তৈমুরের বেড়ে ওঠা নিয়ে চিন্তিত। তৈমুরের সঠিকভাবে বেড়ে ওঠার জন্য একটা স্বাভাবিক শৈশব খুবই দরকার। তিনি সন্তানের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন।
ওই তারকা জানান, ক্যামেরার বাইরে তৈমুরের সঙ্গে তাদের সময় কাটানো খুবই জরুরি। আমি চাই আমাদের সন্তান অন্য বাচ্চাদের মতোই স্বাভাবিকভাবে বাবা-মায়ের সঙ্গে সময় কাটাক। যেখানে কেউ আমাদের চিনতে পারবে না।
তৈমুরের জন্মের পর থেকেই তার সম্পর্কে যে কথাটা বলা হয়েছে, তা হলো ‘একটু বেশিই কিউট’। অনেকে বলেন, তৈমুরের তারকাখ্যাতি তার মা-বাবাকে আরও বড় তারকা বানিয়েছে।

print

LEAVE A REPLY