টাকার ওপর ঘুমিয়ে ডিবির এসআই

নারায়ণগঞ্জের গোয়েন্দা (ডিবি) পুলিশের এক কর্মকর্তার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বুধবার সকাল থেকে ভাইরাল হওয়া ছবিতে দেখা যায় গাড়ির ভেতর টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে আছেন নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশে কর্মরত সহকারী পুলিশ পরিদর্শক (এসআই)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত থেকে সিদ্ধিরগঞ্জ এলাকায় দায়িত্ব পালন করেন এসআই আরিফের নেতৃত্বে ডিবির টিম। বুধবার সকালে তাদের একটি গাড়ি রাস্তার পাশে পার্কিং করা ছিল। ওই সময় একাধিক ব্যক্তি ওই গাড়ির ছবি তোলেন। এ সময় দেখা যায় এসআই আরিফ বেশ কিছু টাকার বান্ডিলের ওপর শুয়ে ছিলেন। ১০০, ৫০০, ১০০০ টাকার নোটের বান্ডিল ছিল সেখানে। তবে টাকার মোট অঙ্ক জানা যায়নি। পাশে ছিল তার ব্যবহৃত ওয়াকিটকি।

বুধবার সকাল থেকে ছবিটি ভাইরাল হতে দেখা যায়। এ ব্যাপারে এসআই আরিফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো কথা বলতে রাজি হননি। তিনি দেশ রূপান্তরকে বলেন, ‘এ ব্যাপারে আমি কিছু বলতে পারব না’।

ফলে টাকার উৎস বা ঘটনা সম্পর্কে কিছু জানা যায়নি।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম দেশ রূপান্তরকে বলেন, এ ধরনের ঘটনা আমার জানা নেই। খোঁজ নিয়ে জেনে তারপর বলতে পারব।

জানা গেছে, এসআই আরিফ গত মাসের শুরুতে ফতুল্লার ইউনাইটেড ক্লাবে গভীর রাতে অভিযান চালিয়ে এক শিল্পপতিসহ সাতজনকে আটক করেন। সেখানে জুয়ার সরঞ্জামসহ বিপুল টাকা উদ্ধার হয়। তবে মোটা অঙ্কের টাকা লেনদেনের পর ওই সাতজনকে সাধারণ ধারায় আটক দেখিয়ে পরদিন বিকেলে আদালতে পাঠান। অভিযুক্ত সাতজন এক ঘণ্টার মধ্যে আদালতে মুচলেকা দিয়ে ছাড়া পান।

উৎসঃ   দেশ রুপান্তর
print

LEAVE A REPLY