বুলবুল’র আঘাতে এখন পর্যন্ত ৫ জন নিহত

ঘূর্ণিঝড় বুলবুল’র আঘাতে এখন পর্যন্ত ৩ জন নিহত হয়েছেন। খুলনা জেলার দাকোপ ও দিঘলিয়ায় ১ জন করে, পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে ১ জন ও বরগুনা সদরে ১ জন ও সাতক্ষীরায় মৃত্যু বরণ করেছেন ১ জন।

খুলনা জেলার দাকোপ এলাকায় গাছ পড়ে নিহত হয়েছেন ১ জন। তার নাম প্রমীলা মণ্ডল (৫২)। তিনি দক্ষিণ দাকোপ গ্রামের সুভাষ মন্ডলের স্ত্রী। রাতে প্রমীলা মন্ডল দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়, সাইক্লোন শেল্টারে ছিলেন। সারারাত থাকার পর সকাল ৯টা-সাড়ে ৯টার দিকে নিজের বাড়িতে যান। এরপর একটি গাছ তার ওপরে পড়লে মৃত্যু হয় প্রমীলার।

আবার খুলনার দিঘলিয়া উপজেলার গাছ পড়ে মৃত্যু হয়েছে আরেক জনের। সেনহাটি গ্রামের বাসিন্দা আলমগীর হোসেন সকাল ৯টার দিকে বাসার পাশে অবস্থান করছিলেন। এসময় একটি সজনে গাছ ভেঙে তার ওপরে পড়লে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এই গাছ চাপায় একই গ্রামের আবদুর রহমান নামে এক ব্যক্তি আহত হয়েছেন।

এদিকে পটুয়াখালীর মির্জাগঞ্জে গাছের চাপায় আজ সকালে হামেদ ফকির (৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। বৃদ্ধ উপজেলার মাধবখালী ইউনিয়নের উত্তর রামপুর গ্রামের মৃত ইয়াসিন ফকিরের ছেলে। থানা পুলিশ জানায়, ঘরের ওপর গাছ পরে তার মৃত্যু হয়।

আর বরগুনা সদর উপজেলার ডিএন কলেজ আশ্রয়কেন্দ্রে হালিমা খাতুন (৬৫) নামে এক বৃদ্ধা মারা গেছেন। তার বাড়ি সদর উপজেলার বানাই গ্রামে।

সাতক্ষীরার গাবুরায় সকালে আশ্রয় কেন্দ্র থেকে বাড়ি ফেরার সময় আবুল কালাম নামের এক ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

এমআই

print

LEAVE A REPLY