বাংলাদেশকে হারিয়ে যা বললেন রোহিত শর্মা

শেষ ৮ ওভারে বাংলাদেশের দরকার ছিল মাত্র ৬৭ রান। হাতে ছিল ৮ উইকেট। বলা যায় ম্যাচটা বাংলাদেশের নিয়ন্ত্রণেই ছিল। সেখান থেকে ভারতের বোলাররা যেভাবে ম্যাচটা বের করে নিলো টি-২০ ক্রিকেটে একে ভারতীয় দলের ‘সেরা প্রত্যাবর্তন’ বলে আখ্যা দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা।
রবিবার রাতে নাগপুরে হারতে হারতে জিতে যাওয়া এক সিরিজ নির্ধারণী ম্যাচে বিজয়ী দলের ট্রফি হাতে নিয়ে সতীর্থদের ভূয়সী প্রশংসায় ভাসালেন ভারত অধিনায়ক রোহিত।

তিনি বলেন, ‘ম্যাচটা বোলাররাই আমাদের জিতিয়ে দিল। শিশির পরছিল, তাই মাঝের ওভারে কী হবে তা নিয়ে চিন্তায় পড়েছিলাম। এক সময়ে ৮ ওভারে ৭০ রান তুলতে হতো বাংলাদেশকে। যা তাদের কাছে অনেকটাই অনুকূল ছিল। ম্যাচটা ওদের নিয়ন্ত্রণে চলে যাচ্ছিল। ওরাও খুব কনফিডেন্ট ছিল। বুঝতে পারছিলাম, ম্যাচটা হাতছাড়া হয়ে যাচ্ছে। এমন পরিস্থিতিতে দলের ঘুরে দাঁড়ানো অবিশ্বাস্য। বিশেষত বোলারদের কথা বলবো।’

রোহিত বলেন, ‘টি-টোয়েন্টি ক্রিকেটে এটা আমার মতো ভারতীয় দলের সেরা প্রত্যাবর্তন ‘

আগামী বছর অস্ট্রেলিয়ায় বসছে টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর। ঠিক তার আগেই কে এ রাহুল ও শ্রেয়াস আয়ারদের শক্তি ভারতীয় দলে যোগ হওয়া দারুণ এক ব্যাপার।

রোহিত বলেন, ‘বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে উড়াল দেয়া আগেই আমাদের একাদশ ঠিক করতে হবে। আজ যেভাবে খেলে জিতলাম আমরা সেই পারফরম্যান্স ধরে রাখতে পারলে তো বিরাট কোহলি ও নির্বাচকদের জন্য একাদশ বাছাই করা কঠিন হয়ে যাবে।’

ব্রেকিংনিউজ

print

LEAVE A REPLY