অভিনয় থেকে অবসরে রিয়াজ

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ অনেকদিন ধরেই অভিনয়ে নেই। গত কোরবানির ঈদে তাকে নাটকে অভিনয় করতে দেখা গেছে। ঈদের পর থেকে এখন পর্যন্ত অভিনয়ের ক্যামেরায় দাঁড়াননি এ অভিনেতা।

একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তার দায়িত্ব পালন নিয়েই সময় পার করছেন। তবে নতুন একটি ছবিতে কিছুদিন আগে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। দীপঙ্কর দীপনের পরিচালনায় ছবির নাম ‘অপারেশন সুন্দরবন’। এ ছবির শুটিং শুরুর তারিখ এখনও চূড়ান্ত হয়নি। এছাড়া রিয়াজের হাতে আর কোনো কাজ নেই। তাই অবসর সময় কাটাচ্ছেন রিয়াজ।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রচুর কাজের প্রস্তাব আছে; কিন্তু সব কাজে মন সায় দেয় না, তাই খুব বেশি অভিনয়ও করছি না। গল্প-চরিত্র পছন্দ হলে নাটকে কাজ করতে আপত্তি নেই। এছাড়া যেহেতু ছবি নির্মাণ কমে গেছে, তাই আগের মতো ছবিতেও তেমন অভিনয় করা হচ্ছে না।

দীপঙ্কর দীপনের এ ছবিতে সুন্দর একটি চরিত্রে অভিনয় করব। এতে আমাকে একজন র‌্যাব অফিসারের চরিত্রে দেখা যাবে। শুনেছি ডিসেম্বরের শেষ কিংবা জানুয়ারির শুরুতে ছবির শুটিং শুরু হবে। আমিও সেই অপেক্ষাতেই আছি।

ভালো গল্প এবং নির্মাণ পরিকল্পনা পেলে নাটক, ছবিতে অভিনয়ে কোনো অনাগ্রহ নেই আমার।’ প্রসঙ্গত, মেহের আফরোজ শাওনের পরিচালনায় ‘কৃষ্ণপক্ষ’ নামের একটি ছবিতে সর্বশেষ অভিনয় করেছিলেন এ অভিনেতা।

print

LEAVE A REPLY