বিপিএলের সময় পরিবর্তন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচগুলোর সময়ে কিছুটা পরিবর্তন এসেছে। শুক্রবার ছাড়া বিপিএলের অন্য দিনগুলোর সব ম্যাচ পূর্বনির্ধারিত সময়ের চেয়ে এক ঘণ্টা পিছিয়েছে।

সংশোধিত সূচিতে শনিবার থেকে বৃহস্পতিবারের প্রথম ম্যাচগুলো শুরুর সময় ধরা হয়েছে দুপুর দেড়টা, যা আগে ছিল দুপুর সাড়ে বারোটা। এছাড়া রাতের ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়, যা আগে ছিল ৫.২০টা। তবে শুক্রবার দিনের প্রথম ম্যাচ দুপুর দুইটায় এবং দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা সাতটায় শুরু হবে।

আগামী ১১ ডিসেম্বর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং সিলেট থান্ডারের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়াবে বঙ্গবন্ধু বিপিএল। খেলাগুলো হবে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে। তার আগে ৮ ডিসেম্বর হবে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে বিকাল ৪টায়। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এ আয়োজন শেষ হবে রাত ১০টায়।

প্রসঙ্গত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের বিপিএলের নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু বিপিএল। টি-টোয়েন্টির এ জমজমাট আসরে এবার থাকছে না কোনো ফ্রাঞ্চাইজি। বিসিবি নিজ অর্থায়নে বিপিএল আয়োজন করছে।

print

LEAVE A REPLY