গর্বিত বাবা শাহরুখ, পুত্র আব্রাম জিতলো রুপা

ফাদারস ডে-র বাকি রয়েছে বেশ কিছু মাস। কিন্তু বাবা শাহরুখকে আগাম উপহার দিয়ে দিলো পুত্র আব্রাম খান। শাহরুখ পুত্রের কাছ থেকে উপহার হিসেবে পেলেন পুত্রের রূপা এবং ব্রোঞ্জ মেডেল। গর্বিত বাবা ছেলের সাফল্যে এতটাই উচ্ছ্বসিত মেডেল, প্রশংসাপত্রসহ ছেলের ছবি শেয়ার করে লিখে ফেললেন আস্ত একটা পোস্ট।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, স্কুলে ‘স্পোর্টস মিট’ ছিলো। আর সেখানেই দৌড় প্রতিযোগিতায় অংশ নেয় আব্রাম। সোনা না জিতলেও আব্রাম ঘরে এনেছে রূপা এবং ব্রোঞ্জ মেডেল। সেই ছবি শেয়ার করে বাবা শাহরুখ লিখেছেন, ‘আমার ছোট্ট সোনা, রূপা আর ব্রোঞ্জ নিয়ে এসেছে আজ।’ কিং খানের এই পোস্টে এসেছে হাজার হাজার কমেন্ট, লাইক। ছোট্ট আব্রামকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরাও।

২০১৩ সালে সারোগেসির মাধ্যমে জন্ম হয় আব্রামের। আরিয়ান এবং সুহানার জন্মের অনেক বছর পর তৃতীয় সন্তানের জন্য চেষ্টা করলে শাহরুখ পত্নী গৌরী খানের শারীরিক সমস্যা দেখা দেয়। তখনই সারোগেসির সিদ্ধান্ত নেন গৌরী-শাহরুখ। জন্মের পর থেকেই ‘টক অব দ্য টাউন’ আব্রাম। বাবার সাথে তার ‘কিউট ক্যানডিড মোমেন্ট’ মাঝে মাঝেই সোশ্যাল সাইটের ট্রেন্ডিং লিস্টে চলে আসে।

print

LEAVE A REPLY