‘জয় বাংলা’ স্লোগান দিয়ে বিএনপির প্রচারণায় হামলা হচ্ছে: তাবিথ

ঢাকা উত্তর সিটিতে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল

প্রতিপক্ষের লোকজন ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে তার প্রচারণায় হামলা চালিয়ে বাধা দিচ্ছে বলে অভিযোগ তুলেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল।

গাবতলীর আনন্দনগর তেলের মিল এলাকায় বেলা ১১টার দিকে তাবিথ আউয়ালের প্রচার মিছিলে পেছন থেকে হঠাৎ করে হামলা চালায় একদল দুর্বৃত্ত। এসময় তারা ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে লাঠিসোটা নিয়ে হামলা করে। মিছিলে ইট-পাটকেলও নিক্ষেপ করা হয়। এ ঘটনায় আহত হয়েছেন সংবাদকর্মীসহ অন্তত ২০-২৫ জন। আঘাত পেয়েছেন তাবিথ আউয়াল নিজেও।

তাবিথ বলেন, ইটপাটকেল নিক্ষেপের কারণে তার প্রচারণার কাজ ঠিকমতো চালাতে পারছেন না। নির্বাচন কমিশনারের দিকে তাকিয়ে আছি। আমরা শান্তিপূর্ণভাবে প্রচারণা চালাতে চাই।
প্রতিপক্ষের হামলায় আল-আমিন নামে বিএনপির এক কর্মী আহত হয়েছেন। শনিবারও আমার কর্মীর ওপর হামলা হয়েছে, তা ইসিকে জানাবো।

তিনি বলেন, আমরা ইতিমধ্যে নাগরিক সমস্যার ১২টি জায়গা চিহ্নিত করে ফেলেছি। এই ১২টি জায়গায় আমরা সমন্বয় ও গুরুত্বের ভিত্তিতে একযোগে কাজ শুরু করে দেবো।

মঙ্গলবার সকাল ১০ টা ৫০ মিনিটে গাবতলীর পর্বত সিনেমা হলের সামনে থেকে গণসংযোগ শুরু করেন তাবিথ। এসময় উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, দলের সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাইদুল ইসলামসহ বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

print

LEAVE A REPLY