টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত জিম্বাবুয়ের

martin-guptill-300x225তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ও সিরিজ নির্ধারণী ম্যাচে সফরকারী নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক এলটন চিগম্বুরা। তিন ম্যাচ সিরিজে আপাতত ১-১ সমতা রয়েছে। ফলে তৃতীয় ও শেষ ম্যাচে জয় পাওয়া দলটি সিরিজ জয় করবে।

নিউজিল্যান্ড দলে দুটি পরিবর্তন এসেছে। রস টেলরের ইনজুরির কারণে কিউই দলে ঢুকেছেন জেমস নিশাম। আর ম্যাট হেনরির পরিবর্তে বেন হুইলার একাদশে ঢুকেছেন।

জিম্বাবুয়ে দলেও দুটি পরিবর্তন এসেছে। প্রসপার উতসেয়ার পরিবর্তে জন নিয়ম্বু এবং ক্রিস এমপুফুর পরিবর্তে নেভিল মাদজিবা স্বাগতিক দলে ঢুকেছেন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ বিনা উইকেটে ২৬ রান। দ্বিতীয় ওয়ানডেতে অপরাজিত সেঞ্চুরি করা মার্টিন গাপটিল ও টম লাথাম ক্রিজে রয়েছেন।

প্রথম ওয়ানডেতে নিউজিল্যান্ডকে সাত উইকেটের বড় ব্যবধানে হারিয়ে শুভ সূচনা করে স্বাগতিক জিম্বাবুয়ে। দ্বিতীয় ম্যাচে স্বাগতিকদের ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে সিরিজে ফেরে কিউইরা।

নিউজিল্যান্ড: মার্টিন গাপটিল, টম লাথাম, কেন উইলিয়ামসন (অধিনায়ক), জেমস নিশাম, গ্রান্ট ইলিয়ট, কলিন মুনরো, লুক রনকি, নাথান ম্যাককালাম, মিচেল ম্যাকক্লিনগান, বেন হুইলার, ইশ সোধি।

জিম্বাবুয়ে: চামু চিবাবা, হ্যামিল্টন মাসাকাদজা, ক্রেইগ আরভিন, এলটন চিগুম্বুরা (অধিনায়ক), শন উইলিয়ামস, সিকান্দার রাজা, রিগিস চাকাবা, গ্রায়েম ক্রেমার, জন নিয়ম্বু, তিনাশে পানিয়াঙ্গারা ও নেভিল মাডজিভা।

print

LEAVE A REPLY