বিলাস বহুল গাড়ির বিষয়ে যা বললেন মিজানুর রহমান আজহারী

বিলাসবহুল গাড়ি নিয়ে আলোচনার জন্ম দিয়েছেন বাংলাদেশের আলোচিত ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারী। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে একটি বিলাসবহুল গাড়ি চালানো অবস্থায় আজহারীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হবার পর অনেকেই ছবির পোস্টে বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন।

কেউ কেউ লিখেছেন, আজহারী ওয়াজ মাহফিলে সাদাসিধে সাধারণ জীবনযাপনের কথা বলেন তাহলে উনি কেন ৫ কোটি টাকার বিলাসবহুল গাড়িতে চড়েন। অনেকে লিখেছেন, তাহলে কি তিনি বিলাসী জীবন, আরাম-আয়েশ করার জন্যই মালয়েশিয়ায় ফিরে গেছেন?

এ বিষয়ে কথা বলতে মিজানুর রহমান আজহারীর ব্যক্তিগত মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

জানা যায়, মিজানুর রহমান আজহারী অপরিচিত নম্বর থেকে আসা ফোন রিসিভ করেন না। পরে আবারও মালয়েশিয়া প্রবাসী সাংবাদিক পরিচয় দিয়ে টেক্সট মেসেজ পাঠালে তখন তিনি উত্তর দেন।

ফিরতি মেসেজে তিনি লিখেছেন, সিঙ্গাপুর বিজনেস চেম্বার এন্ড কমার্সেও সাবেক প্রেসিডেন্ট শহীদুজ্জামান টরিক ভাইয়ের গাড়ি এটা। গত বছর সিঙ্গাপুরে বাংলাদেশি এলিট সোসাইটির একটি গেদারিং এ আলোচনা রাখার জন্য তারা আমাকে ইনভাইট করেছিলেন। পাঁচ দিনের সফরে তখন সিঙ্গাপুর গিয়েছিলাম। ওই সফরে শখ করে সিঙ্গাপুর শহরে তারেক সাহেবের গাড়িটি ড্রাইভ করেছিলাম। মিথ্যাবাদীরা এটাকে এখন আমার গাড়ি বানিয়ে দিয়েছে। মিথ্যাচার যেন এদেশের রন্ধ্রে-রন্ধ্রে।

সম্প্রতি দেশের সব ওয়াজ মাহফিল বাতিল করে পিএইচডি গবেষণার কাজে মালয়েশিয়ায় ফিরে এসেছেন আজহারী।

print

LEAVE A REPLY