ফটো সাংবাদিক নিখোঁজ

শফিকুল ইসলাম কাজল

ফটো সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের সন্ধান পাওয়া যাচ্ছে না। গত ১০ মার্চ বকশিবাজারের বাসা থেকে বের হওয়ার পর তার আর কোনও সন্ধান পাননি পরিবারের সদস্যরা। নিখোঁজের ঘটনায় লালবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

শফিকুল ইসলাম কাজল দৈনিক সমকাল ও বণিক বার্তায় ফটো সাংবাদিক হিসেবে কাজ করেছেন। বর্তমানে ‘পক্ষকাল’ নামে একটি পত্রিকা সম্পাদনা করেন তিনি।

উল্লেখ্য, গত ৯ মার্চ শেরেবাংলা নগর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীসহ ৩২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন মাগুরা-১ আসনে সরকার দলীয় সংসদ সদস্য সাইফুজ্জামান শেখর। ওই মামলায় শফিকুল ইসলাম কাজলকে তিন নম্বর আসামি করা হয়।

নিখোঁজের বিষয়ে শফিকুল ইসলামের ছেলে মনোরম পলক বলেন, ‘বাবা মঙ্গলবার (১০ মার্চ) দুপুর তিনটার পর বাসা থেকে বের হন। এরপর আর তার সঙ্গে কোনও যোগাযোগ হয়নি। মোবাইল নম্বরটিও বন্ধ রয়েছে। আমরা লালবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।’

তবে সংসদ সদস্য সাইফুজ্জামান শেখরের দায়ের করা মামলায় কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি বলে বুধবার (১১ মার্চ) সন্ধ্যায় জানান শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি।

print

LEAVE A REPLY