বিসমাহ্ মারুফের কহিলি মন্তব্য নিয়ে মিডিয়ার তেলেস্মমাতি (ভিডিও)

clarke Bismah Kohli Rainaপাকিস্তান নারী দলের বাঁহাতি ব্যাটসম্যান বিসমাহ সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জানান, “আমার ব্যাটিং স্টাইল স্বাভাবিক। কিন্তু, আমি ডানহাতি ব্যাটসম্যানদের স্টাইল দেখে নিজেকে অনুপ্রাণিত করি। কোহলির ব্যাটিং টেকনিক সত্যিই দেখার মতো। তার স্টাইল আমার দারুণ পছন্দ।

এ সময় ২৪ বছর বয়সী বিসমাহ আরও যোগ করে বলেন, আমি সুরেশ রায়না এবং মাইকেল ক্লার্কের ব্যাটিং উপভোগ করি। তাদের দু’জনের ব্যাটিং আমাকে ভালো ব্যাটিংয়ের জন্য উৎসাহিত করে। আমার শট সিলেকশনে তাদের স্টাইল কাজে লাগে। এ তিনজনের ব্যাটিং দেখে আমি অনেক কিছু শিখেছি, তাদের স্টাইল ফলো করে আমার ইনিংস গুলো দীর্ঘ করতে পারি।”

সাংবাদিকদের সাথে এই কথনে কোথাও বোঝা যাচ্ছে না যে বিসমাহ্ কহিলির কথাই শুধু বলেছেন। বিসমাহ্ কিন্তু রাইনা ও ক্লার্কের কোথাও বলেছেন তবুও মিডিয়া তার কথাটি শুধু কহিলির দিকে কেন টেনে নিয়েছে তা নিয়ে হয়তোবা প্রশ্ন সবারি। তবে কহিলির দিকে টানার কারন হিসেবে আমাদের চোখে পরে আনুশকা কাহিনি-ই। যাই হোক মিডিয়ার এই তেলেস্মাতি কি আসলেই শোভনীয়?

আন্তর্জাতিক ও দেশিও গণমাধ্যম গুলোর কিছু তেলেস্মাতি এরকম-

কোহিলির প্রেমে মজেছে বিসমাহ্!

আনুশকার প্রেমিকের প্রেমে পাগল বিসমাহ্!

বিসমাহ্ হঠাৎ কহিলির প্রেমে

পাকিস্তানি বিসমাহ্-র কহিলি প্রেম!

কহিলিতে মজেছে বিসমাহ্!

এমনি কিছু শিরোনামে দেখা যাচ্ছে ভরপুর গণমাধ্যম গুলো। কিন্তু কেন? মানুষকে এমন ভাবে ঠকিয়ে নিজের ভিজিটর ও টিআরপি বারিয়ে ভুল প্রচারনায় কি লাভ? যাদের নিয়ে খবর গুলো হচ্ছে তাদের সম্মানের কথাটাও আমাদের চিন্তা করা উচিৎ। তবে হ্যাঁ আসলেই এমন কিছু হয়ে থাকলে সেটি প্রচারে আমাদের সততা অবলম্বন করা জরুরী।

সূত্রঃ দি ক্রিকেট গার্ডিয়ান

print

LEAVE A REPLY