শুটিংয়ে অজ্ঞান হয়ে গেলেন নায়লা নাঈম (ভিডিও)

naila Naymবর্তমান সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম অল্পের জন্য বড় ধরনের দূর্ঘটনার হাত  থেকে রক্ষা পেলেন। রাত্রির যাত্রী ছবির শুটিংয়ের প্রথম দিন শেষ চিত্রায়নে একটি লিফটিং এর সময় হঠাৎ বেসামাল হয়ে নিচে পরে যায়। এসময় তার মাথায় আঘাত লাগে চার মিনিটের জন্য জ্ঞান হারিয়ে ফেলেন।এবং নাক ও  মুখ দিয়ে লবন পানি বের হচ্ছিল।

মঙ্গলবার দুপুরে নায়লা নাঈম তার ফেইজবুকে লিখেনঃ

চ্যালেঞ্জ গ্রহন করা আমার সবসময়ের অভ্যাস। বিএফডিসি’তে আসাদ খান এর কোরিওগ্রাফিতে, ফারুক ভাই এবং টিমের তত্ত্বাবধায়নে রাত্রির যাত্রীর প্রথম দিনের শুটিং এর শেষ চিত্রায়নে একটি লিফটিং এর সময় হঠাৎ বেসামাল হয়ে নিচে পরে যাই। পরে যাওয়ার পর আমি প্রায় চার মিনিট চোখে অন্ধকার দেখিএবং নাক ও মুখ দিয়ে লবন পানি পরছিল। প্রথম দিনের শুটিং শেষে “টম অ্যান্ড জেরি’র কার্টুন এর মতো মাথায় আলু নিয়ে বাসায় ফিরেছিলাম। আল্লাহ্‌র অশেষ রহমতে সেইদিন কোন বড় ধরনের বিপদ এর হাত থেকে রক্ষা পেয়েছিলাম এবং দ্বিতীয় দিনে গানটির চিত্রায়ন সফলভাবে শেষ করলাম। ধন্যবাদ আমার পরিচালক হাবিবুল ইসলাম হাবিব এবং রাত্রির যাত্রীর পুরো টিমকে যারা এর সাথে সম্পৃক্ত ছিলেন।

রাত্রির যাত্রী ছবিটির শুটিং শুরু হয়েছে গত রবিবার। এই ছবির ‘আমি সুন্দরী নারী’ শিরোনামের আইটেম গানের গানে আবারো দেখা যাবে তাকে।রান আউট ছবিতে আইটেম গান করে বেশ সাড়া ফেলেছেন নায়লা নাঈম ।

print

LEAVE A REPLY