রিয়াজ-মাহির ‘কৃষ্ণপক্ষে’র গান প্রকাশ

photo-1450610298নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস ‘কৃষ্ণপক্ষ’ অবলম্বনে তাঁর স্ত্রী মেহের আফরোজ শাওন নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘কৃষ্ণপক্ষ’। চলচ্চিত্রটি এখন মুক্তির অপেক্ষায়। ছবির কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। এটা কারো অজানা নয়। নতুন খবর হলো, ১৯ ডিসেম্বর শনিবার ফেসবুকে ও ইউটিউবে ‘কৃষ্ণপক্ষ’ ছবির প্রথম গান ইউটিউবে প্রকাশিত হয়েছে টিজার আকারে।

‘আমার ঠিকানা’ শিরোনামের গানটির কথাগুলো এ রকম—‘ওলিতে গলিতে দেখা পরিচয়, ঠিকানার লেনদেন/হৃদয়ের কোন ঠিকানা থাকে না, কথাটা কি বুঝলেন?/এ কথা জেনেও হাঁটাহাঁটি করি, ভূতের গলিটা খুঁজি/তোমার দেখা পেয়ে যাব আমি হঠাৎ করেই বুঝি।’ হুমায়ূন আহমেদের লেখা গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী এস আই টুটুল।

গানের ভিডিওর শুরুতেই হুমায়ূন আহমেদের একটা ছবি ভেসে ওঠে। ছবির পাশে লেখা আছে ‘যদি মন কাঁদে, তুমি চলে এসো এক বরষায়’। এর পর ভিডিওতে দেখা যায়, গানটির সঙ্গে ঠোঁট মেলাচ্ছেন রিয়াজ, সঙ্গে রয়েছেন মাহি ও সহশিল্পীরা। এদিকে, রিয়াজের সঙ্গে জুটি বেঁধে প্রথমবারের মতো কাজ করছেন মাহি। তাই তিনি বেশ উচ্ছ্বসিত। এ প্রসঙ্গে এনটিভি অনলাইনকে মাহি বলেন, ‘আমার প্রিয় চিত্রনায়িকা হলেন শাবনূর ম্যাডাম। রিয়াজ ভাই শাবনূর ম্যাডামের হিরো ছিলেন। এখন তিনি আমার হিরো। এটা ভাবতেই ভীষণ ভালো লাগে আমার।

print

LEAVE A REPLY