জন্মদিনেই জানা যাবে সালমান-লুলিয়ার প্রেমের কথা

news_picture_28552_salman-2রোমানিয়ান সুন্দরী লুলিয়া ভান্তুরের সঙ্গে বলিউড দাবাং খান সালমানের প্রেমের সম্পর্কের গুজবে পুরো মিডিয়া তোলপাড়। সালমান নাকি আগামী বছরেই বিয়ে করতে চলেছেন বিদেশিনিকে।

সম্প্রতি ‘হিট অ্যান্ড রান’ কেস থেকে অব্যাহতি পাওয়ার পর পুরো সিনেমাপাড়া উঠে পড়ে লেগেছে সালমানকে বিয়ের পিড়িতে বসানোর জন্য। কিন্তু এ নিয়ে এখনো মুখ খোলেন নি নায়ক।

রোমানিয়ায় ‘জয় হো’-র লোকেশন দেখতে গিয়ে প্রথম আলাপ হয় সালমান ও লুলিয়ার। তারপর অনেক কাল কেটে গেছে। লুলিয়ার সঙ্গে বন্ধুত্ব বেড়েছে দেশের মোস্ট এলিজেবেল ব্যাচেলারের। বোন অর্পিতার বিয়েতে লুলিয়াকে বান্ধবী হিসেবে অতিথিদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন তিনি। খান খানদানের সঙ্গে ডিনার টেবিলেও দেখা গেছে এই সুন্দরীকে।

জানা গেছে, আগামী ২৭ ডিসেম্বর নিজের আসন্ন জন্মদিনেই নাকি সালমান তার প্রেমের সম্পর্কের ব্যপারটি মিডিয়াতে ফাঁস করবেন। এই অভিনেতা সবার সামনে নিয়ে আসবেন লুলিয়াকে, এমনটিও শোনা যাচ্ছে।

কদিন আগে বলিউড ডিভা দীপিকা বলেছিলেন, এবারের জন্মদিনে সালমানকে বউ উপহার দিতে চান তিনি। অন্যান্য বলিউড নায়িকারাও এই নায়কের জন্মদিনটি স্পেশাল বানাতে উঠেপড়ে লেগেছেন।

বিশেষভাবে যে নায়িকারা তাঁর হাত ধরেই পা রেখেছেন বলিপাড়ায়, তাঁরা মিলে ‘স্পেশাল’ উপহার দেওয়ার পরিকল্পনাও করে ফেলেছেন বলিউডের ‘ভাইজান’কে।

ক্যাটরিনা, সোনাক্ষি, জারিন খান, ডেইজি শাহ’র মতো অনেকেই তার হাত ধরে বলিউডে সাফল্যের মুখ দেখেছেন। ভাগ্যশ্রী থেকে নাগমার মতো অভিনেত্রীরাও আছেন এ তালিকায়।

বলিঅন্দরের খবর, তারা সবাই মিলে একটি স্পেশাল ভিডিও তৈরি করছেন সালমনের জন্য৷ জন্মদিনের পার্টিতেই দেখান হবে সেটি।

জন্মদিনে অবশ্য আরও চমক অপেক্ষা করছে সালমনের জন্য। শাহরুখ জানিয়েছেন, সালমনের জন্মদিনের পার্টিতে হাজির থাকবেন তিনিও। সব মিলিয়ে ২৭ ডিসেম্বর একটি জমজমাট পার্টি হতে চলেছে।

print

LEAVE A REPLY