আবারো ফারহানের সঙ্গে কাজ করতে চাই : অদিতি

photo-1452050075এ বছরের শুরুতেই বলিউডে থাকছে বিশেষ চমক। অমিতাভ বচ্চন, ফারহান আখতার ও অদিতি রাও হায়দারির বহুল প্রতীক্ষিত থ্রিলার ছবি ‘ওয়াজির’ মুক্তি পাবে কয়েক দিনের মধ্যেই। এনডিটিভির খবরে জানা গেল, ফারহান আখতারের সঙ্গে কাজ করতে পেরে বেশ খুশি অদিতি। আগাম জানিয়ে রেখেছেন, সুযোগ পেলেই আবার কাজ করতে চান একসঙ্গে।

ছবিতে নিজেদের ভূমিকা নিয়ে বেশ আশাবাদী অদিতি। এ নিয়ে তিনি বলেছেন, ‘আমার খুব ভালো লাগছে এই ভেবে যে ছবিতে আমাদের ভালোবাসার গল্পটা অনেক গুরুত্ব পেয়েছে। এই অংশটুকু ভীষণ অনুভূতি আর আবেগে ভরা। আমি নিজেও ফারহানের খুব ভক্ত। ওর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি খুবই খুশি। আমাদের জুড়িটাও সবার পছন্দ হয়েছে জেনে ভালো লাগছে। সুযোগ পেলে আবারো ওর সঙ্গে কাজ করতে চাই।’

পুরো ছবি এবং নির্মাতা সহশিল্পীদের বিষয়েও প্রশংসা ঝরেছে অদিতির কণ্ঠে, ‘আমাদের পুরো দলটা খুবই দারুণ ছিল। এ ছবির সঙ্গে যাঁরা কাজ করেছেন—বিধু বিনোদ চোপড়া, রাজকুমার হিরানি, অমিতাভ বচ্চন, ফারহান, বিজয় নাম্বিয়ার; প্রত্যেকেই খুব বড় মাপের আর দারুণ মানুষ। এই দলের মধ্যে আমি সবার ছোট। তাই তাঁদের সঙ্গে কাজ করতে গিয়ে অনেক সুবিধা পেয়েছি, সহযোগিতা পেয়েছি, উপকৃত হয়েছি।’

ছবি নিয়ে খুবই আশাবাদী অদিতি। বছরের প্রথম ছবি হিসেবে সবাইকে এটি দেখার জন্য অনুরোধ করেছেন এবং তিনি বিশ্বাস করেন, ছবিটি ব্যবসাসফল হতে যাচ্ছে।

পরশু দিন, অর্থাৎ ৮ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘ওয়াজির’। বিধু বিনোদ চোপড়ার গল্প এবং বিনোদ নাম্বিয়ারের পরিচালনায় বিনোদ চোপড়া প্রোডাকশন কোম্পানির ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি।

print

LEAVE A REPLY