রাজধানীতে সফল ফ্রিল্যান্সার্সদের সমাবেশ অনুষ্ঠিত

Freelancers-Meet-corporateড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির উদ্যোগে গত ৮ জানুয়ারী রাজধানীর গুলশান ক্লাবে সফল ফ্রিল্যান্সারদের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান মো: সবুর খান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির নির্বাহী পরিচালক মোহাম্মদ নূরুজ্জামান।

অনুষ্ঠানে সফটওয়্যার, ফিমেল, মোবাইল এপস, অনলাইন ব্লগিং ও কন্টেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ওয়েব এপ্লিকেশন, এসইও ও অনলাইন মার্কেটিং, ফিমেল আউটসোর্সিং প্রফেশনাল, ইন্ডিভিজুয়েল আউটসোর্সিং প্রফেশনাল, স্টার্টআপ কোম্পানি, আউটসোর্সিং প্রতিষ্ঠান, ওয়েব এপ্লিকেশন ডেভেলপমেন্ট, ওয়েব ডিজাইন, মোবাইল এপ্লিকেশন, এন্টাপ্রেনার সহ বিভিন্ন ক্যাটাগরিতে সফল ২০ জন ফ্রিল্যান্সার কে অ্যাওয়ার্ড দিয়ে সম্মানিত করা হয়। উক্ত অনুষ্ঠানে শতাধিক সফল ও অন্টারপ্রেনার ফ্রিল্যান্সার অংশ নেন।

অনুষ্ঠানে ফ্রিল্যন্সারদের পেশাকালীন বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করা হয়। ফ্রিল্যান্সারদের জন্য বিপুল সংখ্যক ভেনচার ক্যাপিটাল গড়ে তোলা, ফ্রিল্যান্সরদের একে অপরের প্রতি সহযোগিতার মনোভাবসহ বিভিন্ন সমস্যা সমাধানে ড্যাফোডিল গ্রুপ সহযোগিতার পাশাপাশি একযোগে কাজ করবে।

print

LEAVE A REPLY