হেফাজত আমীরসহ ৬৫ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জগঠন

adalotনারায়ণগঞ্জ জেলা হেফাজতে ইসলামের আমীরসহ ৬৫ বিএনপি নেতা-কর্মীর বিরুদ্ধে নাশকতার একটি মামলায় আদালতে চার্জগঠন হয়েছে। রোববার নারায়ণগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সহিদুল ইসলামের আদালতে তাদের বিরুদ্ধে চার্জগঠন হয়। মামলার যেসব আসামি আদালতে উপস্থিত ছিলেন না তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন আদালত। আগামী ১৯ এপ্রিল মামলায় সাক্ষ্যগ্রহণের তারিখ ধার্য করা হয়েছে।
যাদের বিরুদ্ধে চার্জগঠন করা হয়েছে তাদের মধ্যে রয়েছেন জেলা হেফাজতে ইসলামের আমীর মাওলানা আব্দুল আউয়াল, মাওলানা আব্দুল কাদির, মুফতি মাওলানা আজিজুল হক, মাওলানা আব্দুর রহমান, মাওলানা ইব্রাহীম, মাওলানা আবু সায়েম খান, মাওলানা আব্দুল কাইয়ুম, মাওলানা মফিজুর রহমান, সোনারগাঁও থানা যুবদলের নেতা শহিদুর রহমান স্বপন, বিএনপি নেতা শাহজাহান মেম্বার, বজলুর রহমান, স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক সালাউদ্দীন সালু, ছাত্রদল নেতা ওমর ফারুক টিটু, ওসমান গনি রিতু প্রমুখ।
২০১৩ সালের ৫ মে হেফাজত ইসলামের নেতাকর্মীরা সোনারগাঁও কাঁচপুর এলাকায় সড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ, পুলিশ ফাঁড়িতে আগুন ধরিয়ে দেয়। পুলিশের সঙ্গে ব্যাপক সংঘর্ষের ঘটনাও ঘটে। ওই ঘটনায় সোনারগাঁও থানায় কাঁচপুর হাইওয়ে থানার পরিদর্শক সোহেল আহম্মেদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

print

LEAVE A REPLY