ফার্নিচার মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ড, অর্ধকোটি টাকার ক্ষতি

narayongonjনারায়ণগঞ্জে ফার্নিচার মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শহরের দু’টি ফায়ার সার্ভিস স্টেশনের ৫টি ইউনিট আগুন নেভায়। আগুনে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ দোকানীরা। বৃহস্পতিবার ভোরে শহরের ডন চেম্বার এলাকায় দুটি স’মিল ও ৪টি ফার্নিচারের দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
অগ্নিকান্ডে সৌখিন ফার্নিচার, মোহাম্মদিয়া ফার্নিচার, মুন্সিগঞ্জ ফার্নিচার, দেওয়ান ফার্নিচার এবং শাহ আলম ও বাতেন মোল্লার মালিকানাধীন দু’টি স’মিল পুড়ে গেছে।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ মুন্সিগঞ্জ ফার্নিচারের মালিক মিলন জানান, ভোর ৬টার দিকে ফার্নিচার মার্কেটের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। তবে ঠিক কোন দোকান থেকে এবং কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা কোনো দোকানীই জানাতে পারেননি। আগুন মুহূর্তের মধ্যেই আশপাশের দোকানে ছড়িয়ে পড়লে দু’টি স’মিলসহ ৪টি ফার্নিচারের দোকানের ব্যাপক ক্ষতি হয়। আগুনে চারটি দোকান ও দুটি স’মিলের প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
নারায়ণগঞ্জ মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার বেলাল হোসেন জানান, মন্ডলপাড়া ও হাজিগঞ্জ ফায়ার স্টেশনের ৫টি ইউনিট ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

print

LEAVE A REPLY