পৌরসভার ভোটেই প্রমাণিত জনগণ সরকারের সঙ্গে রয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

nasimস্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগণ বর্তমান সরকারের সঙ্গেই রয়েছে। সদ্য অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে জনগণ আওয়ামী লীগের প্রার্থীদের বিপুল ভোটে বিজয়ী করে তার প্রমাণ দিয়েছে।
শনিবার দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নে নির্মানাধীন ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের নির্মাণকাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মোহাম্মদ নাসিম আরো বলেন, বিএনপি পৌরসভা নির্বাচনে অংশ নিয়ে সঠিক রাজনীতির পথে হাঁটতে শুরু করেছে। তারা বুঝতে পেরেছে আগুন দিয়ে বোমা মেরে মানুষ হত্যা করে সাধারণ মানুষের সমর্থন আদায় করা যায় না। তাদের শুভ বুদ্ধির উদয় হয়েছে বলেই তারা নির্বাচনে অংশ নিয়েছে। সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সেই নির্বাচনে তারা অংশ নিয়ে অতীতের ভুল স্বীকার করে জনগণের সমর্থন আদায়ের চেষ্টা করবে। জনগণ তাদের ক্ষমা করলে তারা ভোট পাবে।
এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা সাখাওয়াত হোসেন সুইট, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদিকা সিভিল সার্জন ডা. পীতাম্বর রায়, স্বাস্থ্য অধিদফতরের সহকারী প্রকৌশলী জাকির হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন মল্লিক ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

print

LEAVE A REPLY