এখনই বিয়ে করছেন না ক্যাট!

KETবলিউডে রণবীর-ক্যাটরিনা মানেই হলো রোমান্স আর বিয়ের গুঞ্জন। তাদের খবর মানেই শোবিজ পাতার ব্রেকিং নিউজ, কিছু গসিপ। আর সেই গসিপের আগুন দাবানলের মতো ছড়িয়ে পড়ে সারা বিশ্বে।

শুক্রবার সকাল থেকেই রটছে, আগামী বছরই নাকি বিয়ে করছেন রণবীর-ক্যাট। এমনকি ছেলে রণবীর কাপুরের ক্যাশানোভা স্বভাবকে আয়ত্তে আনতে বাবা ঋষি কাপুর ও মা নীতু সিংও নাকি ক্যাটকে গ্রিন সিগনাল দিয়েছেন ঘরের বৌ করে আনার ব্যাপারে। তবে এতদিন রণবীর বির্তক নিয়ে চুপচাপ থাকলেও, শেষমেশ হঠাৎ বিয়ের খবর কানে যেতেই রীতিমতো নড়ে বসলেন ক্যাটরিনা কাইফ। এই বাতাস বেশি দূর এগুতে না দিয়ে সাংবাদিক সম্মেলন ডাকলেন ক্যাটরিনা।

সাংবাদিকদের উপস্থিতি ক্যাটরিনা বলেন, “আমি জানি না কোথা থেকে এই ধরনের খবর আসছে। মিডিয়াকে অনুরোধ করব এই সব খবর না রটাতে। আমার বিয়ের খবর আমি নিজেই জানাবো। আপনারা সে ব্যাপারে নিশ্চিন্ত থাকুন। দয়া করে আমাকে আমার কাজে মন দিতে দিন।”

স্পেনে রনবীরের সাথে ক্যাটরিনার বিকিনি পরা ছবি প্রকাশের পর কিছুদিনের জন্য নিজেকে প্রায় গুটিয়ে ফেলেছেন ক্যাট। তবে সমালোচকরা মাঝে মাঝেই সেই খবর তুলে আনতো নানা ইস্যুতে। এমনকি রনবীর-ক্যাটকে নিয়ে কয়েক দিন পরপরই নানা গুজবও শোনা যাচ্ছে মিডিয়া প্রাঙ্গনে।

print

LEAVE A REPLY