পীরগঞ্জে ইউপি সদস্যের পিঠে ফেন্সিডিলের বস্তা!

fencidil[ads1] পীরগঞ্জে এক ইউপি সদস্য বস্তায় করে ফেন্সিডিল পিঠে নিয়ে পাচারের সময় হাতেনাতে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার টুকুরিয়া ইউনিয়নে। নব নির্বাচিত ইউপি সদস্য ফেন্সি সম্রাটের নাম একরামুল হক (৪৫)। মঙ্গলবার তাকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।
জানা গেছে, উপজেলার টুকুরিয়া ইউনিয়নের মোনাইল দক্ষিন দুর্গাপুরের মৃত-মাহাতাব উদ্দিনের পুত্র একরামুল হক অল্প বয়স থেকেই মাদক ব্যবসায়ের সাথে জড়িয়ে পড়ে।
ফেন্সি সম্রাট হিসেবে পরিচিত একরামুল খালাশপীর বন্দরে ৫তলা বিশিষ্ট মার্কেটের ভিত্তি দিয়ে নীচ তলা সম্পন্ন করেছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডজনখানেক মামলা রয়েছে বলে জানা গেছে।[ads2]

মাদক ব্যবসার দুর্নাম ঘোচাতে একরামুল এবারে ইউপি নির্বাচনে কয়েকলাখ টাকা ব্যয় করে ইউপি সদস্য নির্বাচিত হয়েছে। সোমবার রাতে পীরগঞ্জ থানার এসআই তামবিরুল ইসলাম, এসআই দেবাশীষ ও এএসআই আব্দুল জব্বার মিয়া গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোনাইল দক্ষিণ দুর্গাপুর থেকে ৪০ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে একরামুলকে গ্রেফতার করে। এ ব্যাপারে এসআই তামবিরুল বলেন ফেন্সিসম্রাট একরামুল খুব ধুরন্দর। সে নিজে কখনো মাদক বহন করে না। অনেকদিন ধরে তাকে মাদকসহ গ্রেফতারের চেষ্টা করছি। এবারে সফল হয়েছি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডজনখানেক মামলা রয়েছে।

[ads2]

print

LEAVE A REPLY