শোষণ,বঞ্চনা বিরুদ্ধে সংগ্রাম করেও স্বাধীনতার স্বাদ পাইনিঃ জামায়াত নেতা বুলবুল

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল বলেছেন, শোষণ,বঞ্চনা ও বৈষম্যের বিরুদ্ধে দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী সংগ্রামের মাধ্যমে বিশ্বমানচিত্রে বাংলাদেশ নামের একটি রাষ্ট্রের অভ্যুদয় ঘটেছে।

কিন্তু মহান বিজয়ের সাড়ে ৪ দশক অতিক্রান্ত হলেও দেশে ন্যায়বিচার ও ইনসাফ প্রতিষ্ঠিত হয়নি। ক্ষুধা, দারিদ্র ও বৈষম্যের যাতাকলে পিষ্ট দেশের বৃহত্তর জনগোষ্ঠী। গণতন্ত্র ও বাকস্বাধীনতা সাংবিধান স্বীকৃত হলেও সরকার তা হরণের মাধ্যমে স্বাধীনতার চেতনা ধ্বংস করে দেশে জুলুমতন্ত্র ও ফ্যাসীবাদী শাসন কায়েম করেছে।

তিনি শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাসহ সকল মুক্তিযোদ্ধাকে শ্রদ্ধাভরে স্মরণ করেন, শহীদ পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান ও শহীদদের রূহের মাগফিরাত কামনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া করেন।

তিনি আজ রাজধানীর একটি মিলনায়তনে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে একথা বলেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহাগনরীর কর্মপরিষদ সদস্য আব্দুস সবুর ফকির ও ঢাকা মহানগরীর কর্মপরিষদ সদস্য এ্যাডভোকেট ড. হেলাল উদ্দীন। উপস্থিত ছিলেন যাত্রাবাড়ী জোনের সহকারি পরিচালক আ জ ম রুহুল কুদ্দুস, ঢাকা মহনগরীর মজলিশে শুরা সদস্য ডা. খন্দকার আবু ফতেহ ও মাওলানা আমিরুল ইসলাম, জামায়াত নেতা মনির হোসাইন, তাজুল ইসলাম, আতিকুর রহমান চৌধুরী, কামাল উদ্দীন ও গাজী আবুল কাসেম প্রমূখ।

print

LEAVE A REPLY