পিএসএলে সাকিব-তামিমের মুখোমুখি রিয়াদ

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এ আজ বুধবারের খেলায় মুখোমুখি হচ্ছে বাংলাদেশের তিন তারকা ক্রিকেটার। সাকিব-তামিমের পোশোয়ার জালমির বিপক্ষে আজ বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায় মুখোমুখি হবে মাহমুদ উল্লাহ রিয়াদের দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।
পিএসএলের চলতি আসরে সাকিব-তামিমরা এখনো মাঠে নামতে না পারলেও প্রথম ম্যাচ খেলে ফেলেছেন রিয়াদ। সেই ম্যাচে ব্যাট হাতে অপরাজিত ২৯ রানের ইনিংস খেলেছেন তিনি। মাহমুদুল্লার ব্যাটিং ঝলক সত্ত্বেও কোয়েটা ওই ম্যাচ হেরে যায়।
চলতি আসরে এখন পর্যন্ত শীর্ষস্থান দখল করে রেখেছে পোশোয়ার জালমি। আর দ্বিতীয় স্থানে আছে কোয়েটা। সাকিব-তামিমরা এর আগে দেশের বাইরে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগ খেললেও রিয়াদ এই প্রথমবারের মত এই সুযোগ পেয়েছেন। পিএসএলে সাকিব প্রথম করাচির হয়ে খেলেছিলেন। তামিম ছিলেন পেশোয়ারেই। এবার দুজনকেই দেখা যাবে একসাথে। তবে দুজনেই একাদশে থাকবেন কিনা সেটা এই মুহূর্তে বলা সম্ভব নয়। যদি থাকেন তবে তো বাংলাদেশী ভক্তদের জন্য সোনায় সোহাগা।
পিএসএলে পারফর্মেন্সের বিচারে সাকিবের চেয়ে এগিয়ে আছেন তামিম। গত আসরে করাচির হয়ে ৮ ম্যাচে একটিমাত্র হাফ সেঞ্চুরি আর ৩ উইকেট পেয়েছেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের অপরিহার্য ক্রিকেটার সাকিব। অন্যদিকে তামিম ৬ ম্যাচের ৩টিতে হাফ সেঞ্চুরি হাঁকিয়ে দলে অবস্থান ধরে রেখেছেন তামিম।
print

LEAVE A REPLY