খালেদার সাজা হলে নির্বাচনের সুযোগ নেই: বাহাউদ্দিন

মাদারীপুর: দুর্নীতির মামলায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজা হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তার অংশ নেওয়ার সুযোগ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

রবিবার সকালে মাদারীপুরের মাদ্রা উচ্চবিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শনিবার ঢাকায় এক আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ মন্তব্য করেন  ‘খালেদা জিয়ার সাজা হলেও তিনি নির্বাচন করতে পারবেন’। তার এমন মন্তব্যের পর বাহাউদ্দিন নাছিমের কাছ থেকে পাল্টা বক্তব্য এলো।

বাহাউদ্দিন নাছিম আরো বলেন, রাষ্ট্র ও এতিমদের সম্পদ আত্মসাৎকারী কারো বিচার হলে তিনি নির্বাচনে অংশ নিতে পারবেন কি না, সে বিষয়ে আদালতই সিদ্ধান্ত দেবেন। তারপরও বিএনপি নির্বাচনে এলে তাদের স্বাগত জানানো হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিভাগের যুগ্ম সচিব সাইফুল হাসান বাদল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সাংগঠনিক সম্পাদক দুলাল চৌধুরী, মাদ্রা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবায়দুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিচার চলছে। বিএনপির নেতারা অভিযোগ করে আসছেন, মামলায় সাজা দিয়ে সরকার খালেদা জিয়াকে নির্বাচন ও রাজনীতি থেকে দূরে রাখতে চায়।

print

LEAVE A REPLY