শেখ হাসিনাকে সংবর্ধনা দেবে আওয়ামী লীগ

ঐতিহাসিক ভারত সফর শেষে দেশে ফেরার পর আগামী ১০ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরকালে দু’দেশের (বাংলাদেশ ও ভারত) সম্পর্ক নতুন উচ্চতায় নিয়ে যাওয়া ও গঠনমূলক অংশীদারিত্ব নিশ্চিত করার সফলতার জন্য প্রধানমন্ত্রীকে এই সংবর্ধনা দেয়া হবে।

১০ এপ্রিল সন্ধ্যা ৬টা থেকে হযরত শাহজালাল (রহ:) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত প্রধানমন্ত্রীকে এই গণসংবর্ধনা দেয়া হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ শনিবার রাতে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।

রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আজ রাতে আওয়ামী লীগের সহযোগী সংগঠনসমূহের সাথে এক যৌথ সভা শেষে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
ওবায়দুল কাদের বলেন, ‘আগামী ১০ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত সফর শেষে দেশে আসবেন। সেদিন দলের পক্ষ থেকে সন্ধ্যায় তাঁকে সংবর্ধনা প্রদান করা হবে। ’

তিনি এ গণসংবর্ধনাকে সফল করতে সকল শ্রেণী-পেশার মানুষকে অংশগ্রহণেরও আহবান জানান।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘গণসংবর্ধনাকালে জনদুর্ভোগ যাতে না হয় সে জন্য দলীয় নেতাদের বিষয়টি মনিটর করতে হবে। ১০ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমরা আনুষ্ঠানিকভাবে স্বাগত জানাবো। এয়ারপোর্ট থেকে গণভবন পর্যন্ত এই সংবর্ধনা অনুষ্ঠিত হবে। ’

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল-মাহমুদ স্বপন, দলের বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবুল হাসনাত, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

print

LEAVE A REPLY