বার্সার জালে জুভেন্টাসের ৩ গোল

Barcelona's midfielder Andres Iniesta vies with Juventus midfielder Miralem Pjanic (bottom) during the UEFA Champions League quarter final first leg football match Juventus vs Barcelona, on April 11, 2017 at the Juventus stadium in Turin. / AFP PHOTO / GIUSEPPE CACACE

চ্যাম্পিয়নস লীগের কোয়ার্টার ফাইনালে মঙ্গলবার রাতে মুখোমুখি হয়েছে বার্সেলোনা ও জুভেন্টাস।

খেলার ২২ মিনিটের মধ্যেই স্বাগতিক জুভেন্টাস ২-০ ব্যবধানে এগিয়ে গেছে। দুটি গোলই করেছেন পাওলো দিবালা।

৭ মিনিটে আর্জেন্টিনার এই ফরোয়ার্ড দলকে এগিয়ে নেন। বার্সার রক্ষণে জুয়ান গুলের্মোর নিখুঁত পাস ধরে টার স্টেগানকে বোকা বানাতে কোনো অসুবিধা হয়নি দিবালার।

এরপর অবশ্য ২১ মিনিটে বার্সার সমতা আনার দারুণ সুযোগ নষ্ট করেন আন্দ্রেস ইনিয়েস্তা। মাঝ মাঠ থেকে বল পেয়ে কয়েকজনকে কাটিয়ে মেসি জুভেন্টাসের রক্ষণে বাড়ান। কিন্তু একা পেয়েও বুফনকে ফাঁকি দিতে পানেনি ইনিয়েস্তা। তার শট হাত দিয়ে কর্নারের বিনিময়ে বাঁচান ইতালির এই গোলরক্ষক।

পরের মিনিটেই ফিরতি আক্রমণে জুভেন্টাস ব্যবধান ২-০ করে ফেলে। বামপ্রান্ত থেকে মানজুকিসের বাড়ানো পাস জোরালো শটে জালে জড়ান দিবালা। প্রথমার্ধে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় জুভেন্টাস।

বিরতি থেকে ফিরে ৫৫ মিনিটে ব্যবধান বাড়ান জর্জিও চিল্লিনি। মিরালেমোর কর্নারে মাথা ছুঁইয়ে তিনি বার্সাকে ম্যাচ থেকে ছিটকে দেন।

print

LEAVE A REPLY