ব্রাজিল সমর্থকদের ফর্ম পূরণ করে দলবদল : আজীবন আর্জেন্টিনার সমর্থন করবে বলে অঙ্গীকার

bfবিশ্বকাপ ফাইনালে যেতে পারেনি ব্রাজিল। সেই হতাশার আগুনে পুড়ছে ব্রাজিল! পুড়ছে বাংলাদেশ! পুড়ছে মংলার সমর্থকরাও। সেমিফাইনালে জার্মানীর কাছে ৭-১ গোলে পরজায় যেন কিছুতে মেনে নিতে পারছেন না তারা। তাইতো প্রায় দেড়শ ব্রাজিল সমর্থক স্বেচ্ছায় ফরম পূরণের মাধ্যমে আজীবন আর্জেন্টিনার সমর্থন করবে বলে অঙ্গীকার করেছেন।

আর এ কাণ্ড ঘটেছে মংলায় রিপোর্টাস ক্লাবে শুক্রবার আসরের নামাজের পর। এ সময় মংলা রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও আর্জেন্টিনার সমর্থক গোষ্ঠীর সভাপতি এ এইচ এম মিলন শিকারী ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পরে একটি আনন্দ র‌্যালী বের করে তারা।

র‌্যালীতে সমর্থকরা পনের শ’ হাত পতাকা বহন করে। এছাড়া এক শ’র বেশি মটরসাইকেল ও পাঁচ শ’র বেশি আর্জেন্টিনা সমর্থক র‌্যালীতে অংশগ্রহণ করেন।আনন্দ র‌্যালীটি মংলা রিপোটার্স ক্লাবের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌধুরির মোড়ে এসে শেষ হয়।

এ ব্যাপারে মংলা আর্জেন্টিনার সমর্থক গোষ্ঠীর সভাপতি এ এইচ এম মিলন শিকারী বলেন- ১৪৫ জন ব্রাজিল সমর্থক আর্জেন্টিনায় যোগ দিয়েছেন। আমরা আর্জেন্টিনার পতাকা ও জার্সি উপহার দিয়ে তাদেরকে গ্রহণ করেছি। এ উপলক্ষে আনন্দ র‌্যালী করেছি। শনিবার ইফতার পার্টির আয়োজন করা হয়েছে। ব্রাজিলের এ পরজয় দুর্ঘটনা মন্তব্য করে তিনি আর্জেন্টিনায় নতুন যোগ দেওয়া সমর্থকদের উদ্দেশ্যে বলেন- যারা প্রকৃত দলকে ভালোবাসে তারা সহজে ঘুরে যেতে পারে না।

মংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক আহসান হাবিব হাসান বলেন, আবেগের মোহে পড়ে দলের সমর্থন পরিবর্তন করেছেন ব্রাজিল সমর্থকরা। ঠিকই আগামী বিশ্বকাপে তারা ব্রাজিলের সমর্থন করবে। (ইমরুল কায়েস,বাগেরহাট)

print

LEAVE A REPLY